মঙ্গলবার ২৪ মে ২০২২, ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

রাজশাহীর তানোরের কালিগঞ্জ হাটের বেহাল দশা “উর্দ্ধতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ”

প্রকাশিত : 07:45 PM, 13 June 2021 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

রাজশাহী জেলার তানোর উপজেলার রাজশাহী তানোর ও মোহনপুরে সংলগ্ন অত্র এলাকার ঐতিহ্যবাহী কালিগঞ্জহাট, এখানে রাজশাহীর মোহনপুর, গোদাগাড়ী, তানোর চাঁপানবাবগঞ্জসহ কয়েক জেলার ধান ও কাঁচা মাল তরিতরকারি আমদানী হয়।ধান ইজারা মন প্রতি টাকা, টাকা খাজনা আর টাকা পরিস্কার বাবদ ধার্য করা হয়েছে,কিন্তু দুঃখের বিষয় টাকা হাট পরিস্কার বাবদ রাখা হলেও এখানে পরিস্কারের কোন চিন্হ পাওয়া যায়না এ হাটে। সারা বছর এ ধান হাটে দেখা যায় শুধুই আবর্জনা আর একটু বৃষ্টি হলেই পাকা রাস্তাটি ধানের ক্ষেতে পরিনত হয়, যেটি দেখলেই বোঝা যাচ্ছে। মানুষ চলাচলের খুবি অন উপযুক্ত হয়ে পড়ে, যেন দুর্ভোগের শেষ নেই। অনেকে যায় হাটের দক্ষিন দিকে উপর দিয়ে, কেউবা কাদা আবর্জনা সেই পাকা রাস্তা দিয়ে যেতে গেলে আচড়ে পড়ে কাদা গায়ে বাড়ী ফেরে। এ যেন এক কান্ড কারখানা। এই দূর্ভগ থেকে জনসাধারণ ও ব্যবসায়ী মহল যাতে করে রক্ষা পাই সেই দিকে সু-দৃষ্টি দিবেন অত্রএলাকার সংসদ সদস্য উপজেলা চেয়ারম্যান ও রাজশাহী জেলা প্রশাসক মহোদয়।।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT