শনিবার ২৯ জানুয়ারি ২০২২, ১৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

রাজশাহীর চারঘাটে পূর্ব শত্রুতার জেরে ঘর ভাংচুর ও আম পেড়ে নিল প্রতিপক্ষরা

প্রকাশিত : 07:38 AM, 25 May 2021 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

এনায়েত, রাজশাহীঃ

রাজশাহী জোলার চারঘাট উপজেলায় পরানপুর পূর্ব শত্রুতার জের ধরে একটি আম বাগানের ২৬টি গাছের বিভিন্ন জাতের আম পেড়ে নিয়ে গেছে একই গ্রামের আক্কাছের ছেলে রমজান ও তার দলবল। সোমবার সকালে ৮টার দিকে রমজান ও তার দলবল নিয়ে আম পাড়ার তান্ডব চালায়।

ভুক্তভোগী পরানপুর পূর্বপাড়ার মৃত জেফরারের ছেলে আব্দুল মতিন ও জিয়ারুল ইসলাম গনমাধ্যমকে বলেন, জমি নিয়ে বিরোধ থাকলেও রাজশাহী বিজ্ঞ আদালতের মাধ্যমে তারা ডিক্রী পাই। কিন্ত বিবাদী রমজান ও তার দলবল দেশীয় তৈরী সাপল, কুড়াল ও হাসুয়া নিয়ে তাদের বাগানের সব আম জোর করে পেড়ে নিয়ে যায়। এই সময় একটি টিনের তৈরী ঘর ভেঙ্গে গুড়িয়ে দিয়েছে তারা।

এসময় গৃহবধূকে হত্যার হুমকি দিলে ৯৯৯ কল করলে পুলিশ ঘটনাস্থলে আসলে প্রাণে রক্ষা পেয়েছে নারী ও শিশুরা। এই তথ্য নিশ্চিত করেছেন নাছিমা, আফরোজা, জামেনা, সুজন, সীমা, পারলিসহ স্থানীয় আরও অনেকে।

চারঘাট ইউনিয়নের ৭ নং ওর্য়াডের মেম্বার মতিউর রহমান ঘটনার সত্যতা রয়েছে বলে সাংবাদিকদের জানান। তবে অভিযুক্তরা অন্যত্র থাকায় এ বিষয়ে তাদের কোন বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

এ বিষয়ে চারঘাট মডেল থানার ওসি জাহাঙ্গীর আলম বলেন, ৯৯৯ কল পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে তদন্ত করেছে। আইনগত প্রক্রিয়ায় অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT