শনিবার ২২ জানুয়ারি ২০২২, ৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

রাজশাহীর গোদাগাড়ীতে ৯২০ গ্রাম হেরোইনসহ গ্রেফতার-২

প্রকাশিত : 05:11 AM, 25 April 2021 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

রাজশাহীর গোদাগাড়ীতে ৯২০ গ্রাম হেরোইনসহ ২জন যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-৫। আটককৃত হেরোইনের আনুমানিক মুল্য ৯২ লাখ টাকা। শনিবার (২৪ এপ্রিল) দুপুরে উপজেলার সরমংলা এলাকায় অভিযান চালিয়ে তাঁদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার হলেন, দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার সুলতানপুর গ্রামের মৃত নুরুল হকের ছেলে সাজিদ হোসেন (২৩) ও ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ থানার ভুমরাদহ গোড়া ধাপপাড়া গ্রামের রুস্তম আলীর ছেলে শাহরিয়া শুভ (২১)।

র‌্যাব-৫, এর রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল এ অভিযান চালায়। দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব এ তথ্য জানায়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোদাগাড়ীতে এরা হেরোইন কিনতে এসেছিলেন। তাঁদের কাছে ৯২০ গ্রাম হেরোইন পাওয়া গেছে। এর আনুমানিক দাম ৯২ লাখ টাকা।

গ্রেফতার দুই যুবকের বিরুদ্ধে গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT