সোমবার ১৭ জানুয়ারি ২০২২, ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

রাজশাহীর গোদাগাড়ীতে ট্রাক চাপায় নিহত ২ ও আহত ১৩

প্রকাশিত : 02:30 PM, 8 May 2021 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

রাজশাহীর গোদাগাড়ীতে ট্রাক চাপায় দুইজন নিহত হয়েছেন। শনিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার শহীদ ফিরোজ চত্বরে বিদ্যুৎ অফিসের মোড়ে এই ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৩ জন। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন গোদাগাড়ী থানার ওসি খলিলুর রহমান।

নিহতরা হলেন, উপজেলার মহিষালবাড়ির সাগরপাড়ার ইয়াহিয়ার ছেলে ও বিদ্যুৎ অফিসের লাইনম্যান ইসরাইল হোসেন (৪৭) ও একই গ্রামের আতাউর রহমানের ছেলে ভ্যানচালক রনি (২৫)।

ওসি খলিলুর রহমান জানান, ট্রাকটি একটি এক্সভেটর মেশিন নিয়ে আনমুরা থেকে গোদাগাড়ীর দিকে আসছিলো। পথে ফিরোজ চত্বর মোড়ের আগে এক সাইকেল আরোহীকে ধাক্কা দেয়।
এর পর ট্রাকটি বেপরোয়া গতিতে চলে যায়।
কিছু দুর যাওয়ার পর একটি পেট্রোল পাম্পে ট্রাকটি রেখে চালক পালিয়ে যায়। পরে ট্রাকটি জব্দ করা হয়।
ট্রাকের নিচে চাপা পড়ে দুইজন নিহত ও অন্যরা আহত হয়েছে। হাটবার হওয়ার কারণে রাস্তায় বেশী লোকজন ছিল। এ কারণে বেশী হতাহতের ঘটনা ঘটে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT