রবিবার ২৯ মে ২০২২, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

রাজশাহীর গোদাগাড়ীতে খাদ্য অধিদপ্তরের ৪০০ বস্তা গম জব্দ

প্রকাশিত : 07:51 AM, 9 May 2021 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার কাকনহাট পৌরসভার ৮ নং ওয়ার্ড রসুলপুর দিঘিপাড়া হতে ট্রলিতে বোঝায়কৃত খাদ্য অধিদপ্তরের সীলমোহরকৃত ৪০০ বাস্তা গম আটক করেছে পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাত আনুমানিক ৯ টার দিকে গোদাগাড়ী থানার কাকনহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (ওসি) মাহমুদুল হাসানের নেতৃত্বে এই গমের বস্তাসহ ৪টি ট্রলি আটক করা হয়।

গোদাগাড়ী কাকনহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মাহমুদুল হাসান জানান, সরকারি খাদ্য গুদামের গম রাতে পাচার হচ্ছে এমন গোপন সংবাদ কাকনহাট পৌরসভার ৮ নং ওয়ার্ডের রসুলপুর দিঘিপড়া গ্রামের আতাউর রহমান আতার বাড়ির সামনে অভিযান চালিয়ে ৪টি ট্রলিতে ভর্তিকৃত ৪০০ বস্তা গম জব্দ করা হয়। পরে উর্ধ্বতন কর্মকর্তা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ জানে আলম ও গোদাগাড়ী মডেল থানার ওসি খলিলুর রহমান পাটোয়ারী ঘটনাস্থল পরিদর্শন করে।

এই ঘটনার ব্যবসায়ী আতাউর রহমান গা ঢাকা দেওয়ায় তাকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

জানা গেছে, রসুলপুর দিঘিপাড়া গ্রামের ব্যবসায়ী আতাউর রহমান আতা লোকমারফতে তার মালামালগুলো বৈধদাবি করলেও থানাপুলিশ তার ক্রয়কৃত গমের ডকুমেন্টসসহ কাগজপত্র নিয়ে হাজির হতে বললেও তিনি তা দেখাতে পারেন নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গোদাগাড়ী মডেল থানার ওসি খলিলুর রহমান পাটোয়ারী জানান, আটককৃত গমের বস্তাগুলো গোদাগাড়ী কাকনহাট তদন্তকেন্দ্রে রাখা হয়েছে এবং আতাউর রহমান আতাকে প্রধান আসামী করে আরো অজ্ঞতানামা ১০-১৫ জনের নামে মামলা প্রক্রিয়াধীন বলে জানান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT