শনিবার ২৯ জানুয়ারি ২০২২, ১৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

রাজশাহীর গোদাগাড়ীতে ৬০০ গ্রাম হেরোইনসহ এক নারী মাদক কারবারি গ্রেপ্তার

প্রকাশিত : 11:59 AM, 2 July 2021 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

দেশ ও জাতির কল্যানার্থে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে নিরলস ভাবে অগ্রণী ভূমিকা পালন করে চলেছেন। র‍্যাব নিয়মিত ভাবে জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ভেজাল পণ্য, ছিনতাইকারী, চোরাকারবারি, জঙ্গিবাদ নির্মূল’সহ মাদকের বিরুদ্ধে বিরতিহীন ভাবে সফলতার সহিত অভিযান চালিয়ে আসছে।
এর’ই ধারাবাহিকতায় নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশনিক দল কতৃক বৃহস্পতিবার (০১ জুলাই) ২০২১ ইং তারিখ ৯টা ৩০ ঘটিকায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন গোপালপুর এলাকায় অপারেশন পরিচালনা করে একজন নারী মাদক কারবারিকে অবৈধ মাদকদ্রব্য হেরোইন উদ্ধার পূর্বক গ্রেফতার করতে সক্ষম হন।

অপারেশনে র‍্যাব গ্রেফতারকৃত মাদক কারবারির কাছে থেকে যথাক্রমে, (ক) ৬০০ গ্রাম হেরোইন, (খ) ০১ টি মোবাইল ফোন, (গ) ০১ টি সীমকার্ড উদ্ধার করেন। অভিযানে গ্রেফতারকৃত নারী মাদক কারবারি আসামী হলো, মোসাঃ মুক্তি পারভীন (১৯), পিতা- মোখলেছার রহমান, মাতা- মোনোয়ারা বেগম, সাং- শ্রীমন্তপুর (০৬ নং ওয়ার্ড), থানা- গোদাগাড়ী, জেলা- রাজশাহী। উক্ত মাদক কারবারি আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার গোদাগাড়ী দেশের প্রচলিত আইনে মামলা রুজু করা হয়েছে।

গ্রেফতার পরবর্তী সময়ে র‍্যাব-৫ কতৃক আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে ওই নারী মাদক কারবারি তার কাছে থাকা জব্দকৃত অবৈধ মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে নিজের হেফাজতে রাখিয়াছে বলিয়া উপস্থিত সাক্ষীগণের সম্মুখে স্বীকার করে জবানবন্দি প্রদান করে। গ্রেফতারকৃত ব্যক্তি একজন পেশাদার মাদক কারবারি বলে জানা যায়। এ ঘটনায় গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার গোদাগাড়ী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।
উল্লেখ্য, এই চলমান বিরতিহীন অভিযানে উপরোক্ত মাদকদ্রব্য উদ্ধার ও কারবারিকে আটকের বিষয়টি র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্প কতৃক বৃহস্পতিবার দিবাগত-রাত অর্থাৎ আজ শুক্রবার (০২ জুলাই) ২০২১ ইং তারিখ ১২টা ৫০ মিনিটে ই-মেইল যোগে এক প্রেস বিজ্ঞপ্তিতে এই গণমাধ্যম কর্মীকে নিশ্চিত করেন। র‍্যাবের পক্ষ থেকে ইতোমধ্যেই জানানো হয়েছে অবৈধ মাদকদ্রব্য উদ্ধার থেকে শুরু করে দেশের শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে সকল প্রকার অরাজকতার বিরুদ্ধে তাদের অভিযান চলমান রয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT