রবিবার ২৯ মে ২০২২, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

রাজশাহীর অসহায়দের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

প্রকাশিত : 12:13 PM, 2 June 2021 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

করোনাভাইরাস এর বিস্তার ও প্রাদুর্ভাবের ফলে অসহায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে কালেক্টরেট ক্লাবের পক্ষ থেকে ৩০০ জনকে প্রধানমন্ত্রীর উপহার তুলে দেন জেলা প্রশাসনের সম্মানিত জেলা প্রশাসক আব্দুল জলিল।

মঙ্গলবার ( ২ জুন ) সকাল ১১টায় রিভারভিউ কালেক্টরেট স্কুল মাঠে রাজশাহী জেলা কালক্টরেট ক্লাবের আয়োজনে উপহার বিতরণ করেন জেলা প্রশাসক আব্দুল জলিল। এই উপহার ব্যাগে ছিল ১৫ কেজি সাদা ভাতের চাল। উপহার বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে আব্দুল জলিল বলেন , চলমান করোনা যুদ্ধে খাবার নিয়ে ভয় পাবেন না, সরকার আপনাদের সাথে আছে। তবে এই মহামারির শুরু থেকে আমাদের সরকার তথা জননেত্রী শেখ হাসিনা অনেক সচেতন থেকে করোনা মোকাবেলা করেছেন যা আপনারা দেখেছেন। আমাদের পার্শবর্তী দেশ ভারতের অবস্থা খুবই খারাপ। করোনার ভারতীয় ভ্যারিয়েন্ট বর্তমানে বাংলাদেশে ঢুকে পড়েছে। তাই সবাই খুব সাবধানে থাকতে হবে। মাক্স ছাড়া কেউ বের হবেন না। পরবর্তীতে দেশের অবস্থা বিবেচনা করে আরও কর্মসূচি হাতে নেওয়া হবে।

এই উপহার বিতরণে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক শরিফুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিষ্টেট আবু আসলাম, ত্রাণ ও পুনর্বাসন অফিসার আমিনুল হক, মিডিয়া মুখ্যপাত্র অভিজিৎ সরকার, রিভার ভিউ কালেক্টরেট স্কুলের প্রধান শিক্ষিকা মনোয়ারা পারভিন, কালেক্টরেট ক্লাবের মাসুদুল করিম, সেলিম রেজা, আবু সালেহ ইয়াসিন, জামান সিকদার, সাহাবুল ইসলাম সহ অন্যান কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT