সোমবার ২৩ মে ২০২২, ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

রাজশাহীতে ১০ হাজার ছাড়িয়েছে করোনা শনাক্তের সংখ্যা

প্রকাশিত : 08:50 PM, 7 June 2021 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

রাজশাহী জেলায় ১০ হাজার ছাড়িয়েছে করোনা শনাক্তের সংখ্যা। সোমবার শতাধিক করোনা শনাক্ত হয়। এ নিয়ে ১০ হাজার ২২ জনে পৌঁছেছে শনাক্তের সংখ্যা। শনাক্তের বেশির ভাগ রাজশাহী মহানগর এলাকায় ৮ হাজার ১৫৩ জন। বাঘা উপজেলায় ১৯৯ জন, চারঘাট উপজেলায় ২১৪ জন, পুঠিয়া উপজেলায় ২০৬ জন,দুর্গাপুর উপজেলায় ১১৭ জন, বাগমারা উপজেলায় ১৬১ জন, মোহনপুর উপজেলায় ১৭৯ জন, তানোর উপজেলায় ১৮৮ জন, পবা উপজেলায় ৩৬০ জন ও গোদাগাড়ীতে ২৪০ জন। জেলার ৯টি উপজেলায় ১৮৬৯ জন শনাক্ত হয়েছে। রাজশাহী জেলায় প্রথম করোনা শনাক্ত হয় ১২ এপিল ও নগরে প্রথম করোনা রোগী শনাক্ত হয় ১৫ মে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT