মঙ্গলবার ২৪ মে ২০২২, ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

রাজশাহীতে হত্যা মামলার মূল ঘাতক আটক

প্রকাশিত : 03:37 PM, 2 May 2021 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

রাজশাহীতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল কর্তৃক পহেলা মে, সময় ২১.০০ ঘটিকায় রাজশাহী জেলার তানোর থানা এলাকায় অপারেশন পরিচালনা করে, রাজশাহী জেলার তানোর থানাধীন শ্যামপুর (খড়িবাড়ি) গ্রামের মোঃ জিন্নাত মন্ডল এর ছেলে, মোঃ বাদল ইসলাম (৪৫), গ্রেফতার করে।

ঘটনার বিবরণে জানাযায়, গত (২৯ এপ্রিল) বৃহস্প্রতিবার তারিখ সকালে স্থানীয় লোকজন রাজশাহী জেলার তানোর থানাধীন শিকড়াপুর ব্রীজের আনুমানিক ২০০ গজ পূর্বে জনাব মোঃ ওমর ফারুক চৌধুরী, এমপি‘র ধানী জমির উত্তর পার্শ্বে মামলার ভিকটিম শ্রী প্রকাশ শিং (২০) ছুরিকাঘাত করা লাঁশ দেখতে পায়। সংবাদটি স্থানীয়, জাতীয় প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়াতে সংবাদ প্রচারিত হয়।

এব্যাপারে তানোর থানায় একটি মামলা হয়। মামলা নং-২৬/১১৪ তারিখ ২৯/০৪/২০২১ ধারা-৩০২/৩৪ পেনাল কোড রুজু করা হয়।

উক্ত মামলার আসামীকে গ্রেফতারে পুলিশের পাশাপাশি সিপিএসসি, র‌্যাব-৫, রাজশাহী ছায়া তদন্ত শুরু করে। অবশেষে সিপিএসসি, র‌্যাব-৫, রাজশাহী এর অপারেশন দল ০২ দিনের নিরলস প্রচেষ্টার পরে মামলার ০১ নং ও একমাত্র আসামী মোঃ বাদল ইসলাম (৪৫), পিতা-মোঃ জিন্নাত মন্ডল, গ্রাম-শ্যামপুর (খড়িবাড়ি), থানা-তানোর, জেলা-রাজশাহীকে (০১ মে ২০২১) তারিখে গ্রেফতার করতে সক্ষম হয়।

র‌্যাবের এই পদক্ষেপটি সাধারণ জনগনের মধ্যে খুব ইতিবাচক প্রভাব ফেলেছে এবং র‌্যাব বাহিনী প্রশংসিত হয়েছে। উক্ত ধৃত আসামীকে রাজশাহী জেলার তানোর থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT