মঙ্গলবার ২৪ মে ২০২২, ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

রাজশাহীতে সাপের কামড়ে পুকুর পাহারাদারের মৃত্যু

প্রকাশিত : 07:16 AM, 25 May 2021 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

রাজশাহী জেলার বাগমারা উপজেলায় বিষাক্ত সাপের ছোবলে এক পুকুর পাহারাদারের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার গনিপুর ইউনিয়নের গনিপুর গ্রামে। নিহত হলেন, মোঃ আফজাল হোসেন (৪৮)।

স্থানীয়সূত্রে জানা যায়, দুবিলার বিলে চকমহব্বদপুর গ্রামের ওনঢ় উদ্দীন নামের এক ব্যক্তির পুকুর পাহারা দিতেন আফজাল হোসেন। প্রতিদিনের ন্যায় সোমবার সকালে বাড়ি যাচ্ছিলেন তিনি। বাড়ি যাওয়ার পথে পুকুরের পাশে একটি সাপ দেখতে পেয়ে সেটাকে ধরে বাড়িতে নিয়ে যান।

পরে সাপটিকে একটি মাটির পাতিলে বন্দি করে রাখেন। একটু পরে সেই বিষাক্ত সাপটি খাবার চেষ্টা করে। মাটির ওই পাতিলের মুখ খুলে বাম হাতে বিষাক্ত ওই সাপটি ধরতে গেলে তার হাতে ছোবল মারে। সেই সময় সজরে হাত নাড়ালে সাপটি মাটিতে পড়ে পালিয়ে যায়। পালিয়ে বাড়ির পাশে একটি পুকুরে ধারে গিয়ে লুকিয়ে পড়ে। পরে বিষাক্ত সাপটি অনেক খুজেও আর পাওয়া যায়নি। সাথে সাথে আফজাল হোসেনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে উন্নত চিকিসার জন্য নেয়ার পথেই তিনি মারা যান।

স্থানীয়রা আরো বলেন, এর আগেও সে কয়েকটি বিষাক্ত সাপ ধরে বিক্রি করেছে। লোকজন সাপ ধরতে নিষেধ করলেও তিনি তাদের কথায় কর্নপাত করতেন না। পরিশেষে তাকে সাপের ছোবলে মৃত্য বরণ করতে হলো।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT