শনিবার ২৯ জানুয়ারি ২০২২, ১৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

রাজশাহীতে মহানগর গোয়েন্দা পুলিশের হাতে দেশী মদসহ আটক-১

প্রকাশিত : 03:06 PM, 11 April 2021 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

রাজশাহীতে মহানগর গোয়েন্দা পুলিশের পৃথক দুটি অভিযানে ১৫২ লিটার দেশী মদ উদ্ধার করে ১ ব্যক্তিকে আটক করা হয়েছে। শনিবার রাতে এসব অভিযান চালিয়ে আটক করা হয়।

আজ রোববার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়, এতে বলা হয়, রাজশাহী মহানগর এলাকাকে মাদক মুক্ত ও চোরাচালান নির্মূল করার মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় মহানগর গোয়েন্দা পুলিশের একটি টিম শনিবার রাত ৯টায় গোপন সংবাদের ভিত্তিতে বোয়ালিয়া থানার গোপীনাথ মন্দির ফুদকীপাড়া এলাকায় অভিযান চালায়। এসময় অলোক রায়কে ৫০ লিটার দেশীয় তৈরী বাংলা মদ ও এর বিক্রয়লবদ্ধ নগদ ২১,০৯০ টাকাসহ আটক করে।

অপরদিকে, ডিবির আরেকটি একটি টিম সাড়ে ৮টায় টার সময় রাজপাড়া থানার আইডি বাগানপাড়া এলাকায় অভিযান চালিয়ে ১০২ লিটার দেশী চোলাইমদ উদ্ধার করেন। এ ঘটনায় জড়িত আসামী পলাতক থাকায় গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT