ঢাকা, শনিবার ২৩ অক্টোবর ২০২১, ৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

রাজশাহীতে বিয়ের প্রতিশ্রুতিতে ধর্ষণকারী গ্রেফতার

প্রকাশিত : 03:10 PM, 7 March 2021 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

রাজশাহীতে বিয়ের প্রতিশ্রুতিতে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত হলেন, মো. শিফাত (২২)। শনিবার (৬ ফেব্রয়ারি) রাতে মামলার পরে শিফাতকে গ্রেফতার করে চন্দ্রিমা থানা পুলিশ। শিফাত নগরীর মেহেরচন্ডি চকপাড়া এলাকার বাবুর ছেলে।
জানা গেছে শনিবার (৬ ফেব্রয়ারি) রাতে ওই নারীর বাবা বাদি হয়ে চন্দ্রিমা থানায় ধর্ষণ ও ভ্রুণ হত্যা চেষ্টার মামলা দায়ের করেছেন। মামলার পরে শিফাতকে গ্রেফতার করে পুলিশ। রাজশাহী নগরীর সাহেব বাজার শাখা ন্যাশনাল ব্যাংকে পিয়ন পদে চাকুরিরত তিনি। সম্প্রতি মোবাইল ফোনের মাধ্যমে তাদের পরিচয় হয়। এক পর্যায়ে বন্ধুত্ব। এর জের ধরে সম্পর্ক গড়ে উঠে।

এ বিষয়টি নিশ্চিত করে চন্দ্রিমা থানার ইনচার্জ (ওসি) সিরাজুম মনির জানান, ধর্ষণ ও ভ্রুণ হত্যা চেষ্টার মামলায় শিফাতকে আদালতে চালান দেওয়া হয়েছে। এছাড়া ওই নারী রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিসতে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT