সোমবার ২৯ নভেম্বর ২০২১, ১৫ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

রাজশাহীতে ফেনসিডিলসহ নগর যুবলীগের নেতা গ্রেপ্তার

প্রকাশিত : 10:25 PM, 9 September 2020 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

ফেনসিডিলসহ রাজশাহী মহানগর যুবলীগের এক নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার নাম শফিকুল ইসলাম ওরফে শফিক (৩৫)। তিনি নগর যুবলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য।গতকাল মঙ্গলবার সন্ধ্যার দিকে নগরীর মিজানের মোড় এলাকা থেকে শফিককে গ্রেপ্তার করে মতিহার থানা পুলিশ।তার কাছ থেকে দুই বোতল ফেনসিডিল জব্দ করা হয়েছে। শফিক একজন মাদকসেবী বলে জানা গেছে। তার বাড়ি নগরীর ধরমপুর এলাকায়। তার বাবার নাম মৃত শাহাজুদ্দিন। মতিহার থানার কর্তব্যরত অফিসার কাজল রেখা জানান, নগরীর মিজানের মোড় থেকে ফেনসিডিল নিয়ে আনার সময় শফিককে হাতেনাতে গ্রেপ্তারর করা হয়। এ বিষয়ে তার বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা করা হয়েছে। বুধবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।রাজশাহী মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন বাচ্চু বলেন, বিষয়টি তিনি শুনেছেন। রাগ করে বিস্তারিত খোঁজ নেননি। তিনি বলেন, যুবলীগে কোন নেশাখোর, চাঁদাবাজের আশ্রয় হবে না। শফিকুল ইসলাম শফিকের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT