মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২, ১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

রাজশাহীতে ধর্ষণের দায়ে প্রেমিক আটক

প্রকাশিত : 07:56 PM, 24 May 2021 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

রাজশাহীর কাটাখালিতে প্রেমিকের বিরুদ্ধে প্রেমিকাকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে শনিবার দুপুরে মোহনপুর হাজামপাড়ায়।এ ব্যাপারে আরএমপি কাটাখালি থানায় মামলা হয়েছে। পুলিশ প্রেমিককে আটক করে রোববার জেলহাজতে ও প্রেমিকাকে ওসিসি’তে পাঠিয়েছে।এজাহার থেকে জানা যায়, কাটাখালি থানা এলাকার মোহনপুর হাজামপাড়ার জনৈক ব্যক্তির মেয়ের (১৮) সাথে চারঘাট থানার চকগোচর গ্রামের মকসেদ আলীর ছেলে সামিউল ইসলামের (১৯) কয়েক বছর ধরে প্রেমের সম্পর্ক চলছিল।তারা রাজশাহী শহরে বিভিন্ন স্থানে দেখা-সাক্ষাৎ ও ঘোরাফিরা করতো। শনিবার দুপুরে প্রেমের সুযোগে সামিউল ইসলাম ওই মেয়ের বাড়িতে আসে। কথাবার্তা বলার এক পর্যায়ে সামিউল বিয়ের প্রলোভন দেখিয়ে ওই মেয়েকে ধর্ষণ করে।এ সময় সামিউল হাত দিয়ে মুখ চেপে রাখায় ডাকাডাকির চেষ্টা করে ব্যর্থ হয়। এরপর কৌশলে তার হাত থেকে বাইরে এসে চিৎকার দিলে অন্যরা ছুটে এসে প্রেমিককে ধরে ফেলে। এরপর আরএমপি কাটাখালি থানা পুলিশে খবর দেয়া হয়।পুলিশ এসে বাদি ও আসামিকে থানা হেফাজতে নেয়। রোববার সকালে ধর্ষণ মামলা হলে পুলিশ আদালতের মাধ্যমে সামিউলকে জেল হাজতে ও প্রেমিকাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে প্রেরণ করে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT