সোমবার ২৩ মে ২০২২, ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

রাজশাহীতে ডিবি পুলিশের অভিযানে রামেক হাসপাতাল থেকে প্রতারক চক্রের ১৬ সদস্য আটক

প্রকাশিত : 08:04 PM, 8 April 2021 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের নিকট শুভ (ছদ্মনাম) এক ব্যক্তি অভিযোগ করেন, তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিতে গেলে একটি সঙ্গবদ্ধ প্রতারক চক্র তাকে জানায় যে, করোনাকালীন সময়ে চিকিৎসা বন্ধ আছে। উন্নত চিকিৎসা নিতে হলে তাকে বে-সরকারী ক্লিনিকে যেতে হবে। এ কথা বলে তাকে নিয়ে পার্শ্ববর্তী একটি ক্লিনিকে নিয়ে যায়। ক্লিনিকে যাওয়ার পরে তিনি বুঝতে পারেন যে, তিনি প্রতারণার স্বিকার হয়েছেন। এরপর তিনি সেখান হতে চলে আসতে চাইলে প্রতারক চক্রের সদস্যরা তার নিকট হতে বলপূর্বক টাকা ও মালামাল কেড়ে নেয় এবং খুন ও গুম করার ভয়ভীতি প্রদান করে।

উক্ত প্রতারণার ঘটনায় আরএমপি’র সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নিদের্শনায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (৮ এপ্রিল) সকাল ১১’০০ টায় সময়। রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে অভিযান পরিচালনা করে। এসময় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের বহিঃ বিভাগ ও তার আশপাশ এলাকা হতে প্রতারক ও চাঁদাবাজ চক্রের ১৬ সদস্যকে আটক করে।

আটককৃতরা প্রথমিক জিজ্ঞাসাবাদে স্বিকার করে, রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসা নিতে আসা সহজ সরল ব্যক্তিদের কাছে থেকে মোটা অংকের টাকা গ্রহণ করে, বিভিন্ন বে-সরকারী ক্লিনিকে উন্নত চিকিৎসা দেওয়ার কথা বলে টাকা পয়সা হাতিয়ে নেয়।
এই প্রতারক চক্রের সদস্যরা দীর্ঘদিন যাবৎ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিতে আসা রোগী ও রোগীর আত্বীয়-স্বজনদের উন্নত চিকিৎসার প্রলোভন দিয়ে অর্থ হাতিয়ে নিয়ে থাকে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT