ঢাকা, শনিবার ১৫ মে ২০২১, ১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

রাজশাহীতে ট্রাক উল্টে হেলপার নিহত”

প্রকাশিত : 08:50 PM, 14 October 2020 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

রাজশাহীর পুঠিয়ায় বালুবাহী ট্রাকের নিচে চাপা পড়ে এক কিশোরের মৃত্যু হয়েছে। নিহত ওই কিশোরের নাম
সিয়াম (১৬)। ট্রাকটি উল্টে একটি খাদে পড়লে সে ট্রাকের নিচে চাপা পড়ে নিহত হয়। স্থানীয়রা জনান, নিহত সিয়াম আহমেদ ওই ট্রাকের হেলপার ছিলেন। ঘটনার বিবরণে জানাযায়, বুধবার (১৪ই অক্টোবর) সকাল ৬’৩০ ঘটিকায় সময়। উপজেলার বানেশ্বর ইউনিয়নের ৯ নং ওয়ার্ড নয়াপাড়া গ্রামে একটি ট্রাকটি উল্টে যায়। পরে স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দিলে দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থল থেকে সিয়ামকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। নিহত সিয়াম আহমেদ (১৬) চারঘাট উপজেলার মুত্তারপুর গ্রামের রমজান আলীর ছেলে। দুর্ঘটনা কবলিত ট্রাকটি পুলিশ হেফাজতে রয়েছে এবং দুপুরে মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়টি নিশ্চিত করেছেন পুঠিয়া থানার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম। স্থানীয়রা জানান, বালু বোঝাই ট্রাকটি (ঢাকা মেট্রো ১৪-১৬৯৩) নয়াপাড়া মসজিদের কাছে এলে ট্রাকের এক পাশের চাকানিচে দেবে যায়। এতে রাস্তা থেকে ট্রাকটি উল্টে পাশের খাদে গিয়ে পড়ে। তাৎক্ষনিক চালকসহ বাঁকী তিনজন ট্রাক থেকে বের হতে পারলেও হেলপার সিয়াম ট্রাকের নিচে চাপা পরে আটকে যায়। পরে ফায়ার সার্ভিসে খবর দিলে তারা এসে সিয়ামকে উদ্ধার করে। পুঠিয়া ফায়ার সার্ভিসের এক কর্মকর্তা জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে সিয়াম কে উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। হাসপাতাল থেকে মরদেহ পুলিশ হেফাজতে রাখা হয়েছে। এ বিষয়ে পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম জানান, ট্রাকটি উল্টে যাওয়ায় এ মর্মান্তিক দূর্ঘটনা ঘটেছে এবং একজন হেলপার নিহত হয়েছে। তবে দূর্ঘটনায় কেহ বাদী না হওয়ায় মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT