মঙ্গলবার ২৪ মে ২০২২, ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

রাজশাহীতে জেলা প্রশাসকের উদ্যোগে ফ্রি করোনা টেস্ট

প্রকাশিত : 05:48 PM, 6 June 2021 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

জনসাধারণের মাঝে রাজশাহীতে ভ্রাম্যমাণ ফ্রি করোনা টেস্ট করা হয়েছে। রোববার সকাল ১০ টার দিকে রাজশাহী জেলা প্রশাসকের উদ্যোগে নগরীর বিভিন্ন পয়েন্টে পাঁচটি ক্যাম্পেইন ভ্রাম্যমাণ টেস্ট করা হয়েছে।

এদিন মহানগরীর সাহেব বাজার জিরো পয়েন্টে রাজশাহী সিভিল সার্জন অফিসের একটি টিম ফ্রি করোনা টেস্ট কার্যক্রম শুরু করে। এ সময় নগরীর পাঁচটি পয়েন্টে মোট এক হাজার ২০০ টি ফ্রি টেস্ট করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, আরএমপি পুলিশের পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক, রাজশাহী সিভিল সার্জন কাউয়ুম তালুকদারসহ স্বাস্থকর্মীরা।

পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক জানান, রাজশাহীতে করোনার ভেরিয়েন্ট কতটুকু আছে জানতে আমরা ফ্রি ক্যাম্পেইন করছি। রাজশাহীকে নিয়ে আতঙ্কিত সারা দেশের মানুষ। রাজশাহী নগরীর পাঁচটি পয়েন্টে টেস্ট করা হচ্ছে, সকলকে আহবান জানাচ্ছি টেস্ট করার জন্য।

রোববার টেস্টের বেশিরভাগ নেগেটিভ এসেছে। আমরা আশাবাদী জনগণ স্বাস্থ্যবিধি মানলে করোনা প্রতিরোধ করা সম্ভব হবে।
সিভিল সার্জন কাউয়ুম তালুকদার জানান, মহানগরীর বিভিন্ন পয়েন্টে আমাদের পাঁচটি টিম করোনার টেস্ট করছে। সকল পয়েন্টে মোট এক হাজার ২০০ টেস্ট করা যাবে। রাজশাহীতে কি পরিমাণ সংক্রমণ আছে সেটাই দেখাতে এই কার্যক্রম করছি। সাধারণ মানুষের মাঝে সংক্রমণ কতটা ছড়িয়ে গেছে তার বিষয়ে আমরা ধারণা পেতেই এই কার্যক্রম শুরু করা হয়েছে।

এদিকে, জেলা প্রশাসনের পক্ষ থেকে বলা হচ্ছে জনসাধারণের মাঝে করোনা টেস্ট করে তার রির্পোট দেখার পরেই রাজশাহীর লকডাউনের বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT