সোমবার ২৩ মে ২০২২, ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

রাজশাহীতে গাঁজার গাছসহ জামাই-শ্বশুর আটক

প্রকাশিত : 07:29 PM, 18 April 2021 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

অনলাইন ডেস্ক:রাজশাহীতে গাঁজার গাছসহ জামাই-শ্বশুরকে আটক করা হয়েছে। গতকাল শনিবার দুপুর ২টায় চন্দ্রিমা থানা পুলিশ মহানগরীর ছোটবনগ্রাম (পূর্বপাড়া) থেকে গাঁজার গাছসহ তাদের আটক করে।আটককৃতরা হলেন, রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার ছোটবনগ্রাম (পূর্বপাড়া) গ্রামের মৃত সোলাইমান হোসেন এর ছেলে মিজানুর হোসেন ও নওগাঁ জেলার নিয়ামতপুর থানার শাহাপুর গ্রামের মৃত পিতা মজির উদ্দিন মন্ডল এর ছেলে আমজাদ হোসেন। সম্পর্কে তারা জামাই-শ্বশুর।আজ রোববার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, রাজশাহী মহানগর এলাকাকে মাদক মুক্ত ও চোরাচালান নির্মূলে মাদকের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে যাচ্ছে আরএমপি। এরই ধারাবাহিকতায় চন্দ্রিমা থানা ‍পুলিশ গতকাল দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে ছোটবনগ্রাম পূর্বপাড়া গ্রামে অভিযান চালিয়ে ১ টি গাঁজার গাছ উদ্ধারসহ ২ জনকে আটক করে।আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও এতে জানানো হয়।

 

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT