বৃহস্পতিবার ২৬ মে ২০২২, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

রাজশাহীতে করোনা ভাইরাসের সংক্রমন রোধকল্পে মহানগরীর এলাকায় ঘোষিত সর্বাত্বক লকডাউনের বিধি-নিষেধ

প্রকাশিত : 09:27 PM, 11 June 2021 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

রাজশাহীতে করোনা ভাইরাসের সংক্রমন  আজ শুক্রবার বিকেল ৫.৩০ টায় আরএমপি’র সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয় নগরীর বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে সর্বাত্বক এই লকডাউন বাস্তবায়নে সার্বিক সহযোগীতা করার জন্য সিটি করপোরেশন এলাকার জনসাধারনকে আহ্বান জনান। পরে তিনি মহানগরীর প্রবেশদ্বার বেলপুকুরে চেকপোষ্ট ডিউটি তদারকি করেন। এসময় আরো উপস্থিত ছিলেন উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) জনাব মোঃ সাজিদ হোসেন এবং রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব মোঃ ডাবলু সরকারসহ স্থানীয় নেতৃবৃন্দ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT