সোমবার ২৩ মে ২০২২, ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

রাজশাহীতে আন্তর্জাতিক জাতিসংঘ শান্তিরক্ষী দিবস সীমিত পরিসরে পালন

প্রকাশিত : 12:57 PM, 29 May 2021 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

রাজশাহী মহানগরে আন্তর্জাতিক জাতিসংঘ শান্তিরক্ষী দিবস পালন করা হয়েছে। তবে করোনা পরিস্থিতির কারণে এ বছর আয়োজন ছিল সীমিত।

প্রতিবারের মতো এবার শোভাযাত্রা, ম্যারাথন দৌড় প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ছিল না।

দিবসটি উপলক্ষে শনিবার (২৯ মে) সকাল ৯টার দিকে রাজশাহী কলেজে বেলুন ও ফেস্টুন ওড়ানো হয়। এছাড়া সেখানে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

কর্মসূচিতে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ, রাজশাহী জেলা পুলিশ, সেনাবাহিনী ও আরআরএফ অংশ নেয়।

এ সময় পুলিশের রাজশাহী রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) আবদুল বাতেন ও রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. আবু কালাম সিদ্দিকসহ ঊর্ধ্বতন পুলিশ ও সেনা কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে বিশ্ব শান্তি রক্ষায় জাতিসংঘ মিশনে বাংলাদেশ পুলিশ ও সেনাবাহিনীর গুরুত্বপূর্ণ অবদানের কথা তুলে ধরা হয়। পরে সবার জন্য দোয়া করা হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT