ঢাকা, মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

রাজশাহীতে আওয়ামীলীগ নেতা মাতলামি করায় গণধোলায়”

প্রকাশিত : 07:28 PM, 10 October 2020 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

রাজশাহীর কাশিয়াডাঙ্গা মোড়ে মদ খেয়ে মাতলামি করায় সালাউদ্দিন (৪০) নামে এক আওয়ামী লীগ নেতাকে গণ পিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। শুক্রবার সন্ধা ৭’৩০ টায় সময়। কাশিয়াডাঙ্গা মোড়ে পুলিশের চেকপোস্টের সামনে এ ঘটনা ঘটে।
প্রত্যাক্ষদর্শীরা জানান, পবা উপজেলার হড়গ্রাম ইউনিয়নের ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও হড়গ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক কাশিয়াডাঙ্গা থানার আদাড়িয়াপাড়া এলাকার মো সালাউদ্দিন (৪০) প্রায়ই মদ খেয়ে মাতলামি করেন। শুক্রবার সন্ধা ৭’৩০ টায় সময়। মদ খেয়ে এবং মদের বোতল পকেটে নিয়ে কাশিয়াডাঙ্গা পুলিশ চেকপোস্টের সামনে মাতলামি করতে থাকেন। এসময় অশ্লিল ভাষায় উচ্চ স্বরে পথচারিদের গালা গালি করতে থাকেন। এসময় স্থানীয় জনতা আ.লীগ নেতা সালাউদ্দিনের মাতলামিতে ক্ষিপ্ত হয়ে গণ ধোলায় দিয়েছে। দ্রুত ঘটনা স্থলে পুলিশ উপস্থিত হলে মাতাল অবস্থায় সালাউদ্দিনকে পুলিশের হাতে তুলে দেয় জনতা। এসময় তার পকেট থেকে একটি মদের বোতল উদ্ধার করে পুলিশ। এ বিষয় কাশিয়াডাঙ্গা থানার ওসি মাসুদ পারভেজ জানান, মাতাল অবস্থায় তাকে পুলিশ আটক করে মেডিকেল পরিক্ষার জন্য রামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। এ ঘটনায় মদ খেয়ে মাতলামি করার অপরাধে তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে। শনিবার সকালে তাকে কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান ওসি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT