শুক্রবার ২১ জানুয়ারি ২০২২, ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
◈ ব্যাংকারদের সর্বনিম্ন বেতন বেঁধে দিল কেন্দ্রীয় ব্যাংক, ১ মার্চ থেকে কার্যকর ◈ জমির ক্ষেত্রে পাওয়ার অব অ্যাটর্নি বন্ধ হচ্ছে ◈ মারধর করে যুবককে মেরে ফেলল বনভোজনের যাত্রীরা ◈ করোনায় শনাক্ত ১০ হাজার ছাড়াল ◈ এমন কোনো দেশ নাই যেখানে এনকাউন্টার ঘটে না: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ শাবিতে অনশনরত দুইজন হাসপাতালে, চিকিৎসায় মেডিকেল টিম ◈ ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হলেই সাংবাদিককে গ্রেফতার নয়, ডিসিদের আইনমন্ত্রী ◈ পুলিশ সার্জেন্ট টাকা চাননি, ক্ষমা চেয়েছেন সেই চীনা নাগরিক ◈ অসহিষ্ণুতায় অনেক ছোট ঘটনা বড় রূপ পায় ◈ চালের কৃত্রিম সংকট অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিন

রাজনীতিতে ব্যর্থ হয়ে বিএনপি এখন জনগণকেই প্রতিপক্ষ মনে করে-কাদের

প্রকাশিত : 03:00 PM, 15 April 2021 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

রাজনীতিতে ব্যর্থ হয়ে বিএনপি এখন জনগণকেই প্রতিপক্ষ মনে করে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। জনগণ বিএনপিকে ভোট দেয় না বলে সহিংসতা করে জানমালের ক্ষতি করছে দলটি। আজ (বৃহস্পতিবার ১৫ এপ্রিল) সকালে সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংকালে এসব কথা বলে ওবায়দুল কাদের।

তিনি বলেন, ২৬ মার্চ ও পরবর্তী কয়েকদিন বিভিন্ন স্থানে সহিংসতার ঘটনা দেশকে অস্থিতিশীল করার এক গভীর চক্রান্ত ছিল এবং তা পরিকল্পিত। আর এই পরিকল্পনায় স্বাধীনতা বিরোধী অপশক্তিকে উসকানি দিয়েছে বিএনপি। ওবায়দুল কাদের বলেন, এদেশের রাজনীতিতে কে কাকে পৃষ্ঠপোষকতা দিয়ে যাচ্ছে তা এখন দিবালোকের মতো স্পষ্ট।

বিএনপি’র দ্বিমুখী নীতি সম্পর্কে এদেশের জনগণ ভালো করেই জানে উলে­খ করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। তিনি বলেন, আগে বিএনপি বলেছে কেউ লকডাউন মানছে না, কার্যকর হচ্ছে না। এখন কঠোর বিধিনিষেধ আরোপের পর বলছে মানুষকে কষ্ট দিচ্ছে সরকার। বিএনপির এমন দ্বিচারিতাই রাজনীতির মাঠ থেকে তাদেরকে জনগণ থেকে দূরে সরিয়ে দিচ্ছে বলে মন্তব্য করেন ওবায়দুল কাদের। দোষারোপের রাজনীতি থেকে বেরিয়ে আসার আহবান জানিয়ে তিনি বলেন, বিএনপি কিছু কিছু উদ্ভট অভিযোগও করে।

অহেতুক সরকার বিরোধীতার নামে করোনা সংকটের সময় রাজনৈতিক অপপ্রচার বন্ধ রাখার আহবান জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT