সোমবার ২৪ জানুয়ারি ২০২২, ১১ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

রাজধানী ঢাকা হয়ে উঠেছে একদম ফাঁকা

প্রকাশিত : 05:59 AM, 14 May 2021 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

মুসলিমদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদ-উল-ফিতর। করোনা মহামারিতেও পরিবারের সঙ্গে ঈদ উদযাপন করতে ঢাকা ছাড়েন লাখ লাখ মানুষ। আর তাই রাজধানী ঢাকা হয়ে উঠেছে একদম ফাঁকা।

বৃহস্পতিবার (১৩ মে) রাজধানীর সায়েদাবাদ ও গাবতলী এলাকায় গত কয়েকদিনের তুলনায় যাত্রীর চাপ অনেক কম। এদিন রাজধানীর রামপুরা, ধানমণ্ডি, মিরপুর, শ্যামলী এবং কল্যাণপুর এলাকার রাস্তাগুলো ফাঁকা দেখা গেছে।

সরেজমিনে দেখা গেছে, করোনার কারণে বন্ধ রয়েছে দূরপাল্লার বাস। কিন্তু গত কয়েকদিন ধরেই রাজধানীবাসী প্রাইভেটকার, মোটরসাইকেল, মাইক্রোবাস, ট্রাক, পিকআপ এমনকি অ্যাম্বুলেন্সে করেও ঢাকা ছেড়েছে। কিন্তু আজ যাত্রীদের তেমন চাপ দেখা যায়নি।

বাংলার সকাল/

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT