সোমবার ১৭ জানুয়ারি ২০২২, ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

রাজধানীর মোহাম্মদপুর থানাধীন এলাকা হতে বিপুল পরিমান অবৈধ আতশবাজিসহ ০১ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৪

প্রকাশিত : 03:32 PM, 24 June 2021 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন, র‌্যাব এলিট ফোর্স হিসেবে আত্বপ্রকাশের সূচনালগ্ন থেকেই বিভিন্ন ধরনের অপরাধ নির্মূলের লক্ষ্যে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছে। সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূলের পাশাপাশি অস্ত্র, বিস্ফোরক, মাদকদ্রব্য উদ্ধার ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ সংঘবদ্ধ ছিনতাই ও অপহরণ চক্র থেকে সাধারণ জনগণকে রক্ষা করার জন্য র‌্যাবের জোড়ালো তৎপরতা অব্যাহত আছে।এরই ধারাবাহিকতায় ২৩ জুন ২০২১ইং তারিখ ০৮.০০ ঘটিকা হতে ১১.০০ ঘটিকা পর্যন্ত গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল রাজধানীর মোহাম্মদপুর থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে ৬০ লক্ষ টাকা মূল্যমানের অবৈধ আতশবাজিসহ অবৈধ কারবারি চক্রের নিম্নোক্ত ০১ সদস্য’কে গ্রেফতার করতে সক্ষম হয়ঃ(ক) মোঃ হাসান হাওলাদার (৩৫), জেলা-বাগেরহাট প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী রাজধানীর মোহাম্মদপুর এলাকার একটি কুরিয়ার ও পার্সেল সার্ভিসের ম্যানেজার হিসেবে কর্মরত। সে তার অন্যান্য পলাতক সহযোগীদের যোগসাজশে দীর্ঘদিন যাবৎ বাংলাদেশ সরকার কর্তৃক নিষিদ্ধ ঘোষিত এসব বিস্ফোরক জাতীয় আতশবাজি কুরিয়ার সার্ভিসের আড়ালে দেশের বিভিন্ন প্রান্ত থেকে সংগ্রহ, সরবরাহ এবং সংরক্ষণ করে আসছিলো।উক্ত গ্রেফতারকৃত আসামী এবং তার পলাতক সহযোগীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT