ঢাকা, রবিবার ১৩ জুন ২০২১, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

রাজধানীতে সড়কের পাশে খণ্ডিত লাশ, হাত-পা-মাথা নেই

প্রকাশিত : 08:04 AM, 31 May 2021 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

রাজধানীর মহাখালী আমতলীতে সড়কের পাশ থেকে ড্রামের মধ্যে এক ব্যক্তির খণ্ডিত লাশ উদ্ধার করেছে পুলিশ।তবে লাশটির হাত-পা ও মাথা পাওয়া যায়নি।তার নাম-পরিচয় জানা যায়নি।

রোববার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে লাশটি উদ্ধারের পর ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

বনানী থানার এসআই সামছুর রহমান বলেন, লাশটি পুরুষের। শরীর দেখে মনে হয়েছে তার বয়স ৩০-৩৫ বছর হবে। হাত-পা ও মাথা শরীর থেকে বিচ্ছিন্ন। তবে সেগুলো পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, দুই-এক দিন আগে কোথাও তাকে ধারালো অস্ত্র দিয়ে হাত-পা ও গলা কেটে হত্যা করা হয়েছে।

তিনি জানান, রাত ৮টার দিকে মহাখালী এলাকায় যখন বৃষ্টি হচ্ছিল তখন কেউ গাড়িতে করে লাশভর্তি ড্রামটি ফেলে গেছে। প্রত্যদর্শীরা জানিয়েছেন, আমতলীর রাস্তার পাশে একটি ড্রাম দেখে আশপাশের লোকজনের সন্দেহ হয়। সেটি খুলে লাশ দেখে খবর দেওয়া হয় পুলিশকে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT