রবিবার ২৯ মে ২০২২, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

রাজধানীতে পুলিশের হেফাজতে থাকাকালীন এক যুবকের মৃত্যুর অভিযোগ’’

প্রকাশিত : 10:48 AM, 14 May 2022 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

রাজধানীর হাজারীবাগ থানা পুলিশের হেফাজতে মিজানুর রহমান নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। পুলিশ বলছে, ইয়াবা ও গাঁজাসহ তাকে গ্রেপ্তার করা হয়। এর কিছুক্ষণ পরই তিনি অসুস্থ হয়ে পড়েন। হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়।

পুলিশের ধানমন্ডি জোনের সহকারী কমিশনার (এসি) আবদুল্লাহ আল মাসুম গণমাধ্যমকে জানান, গোপন খবরের ভিত্তিতে রাত সাড়ে ১১টার দিকে হাজারীবাগ এলাকা থেকে মিজানুর রহমানকে গ্রেপ্তার করা হয়। থানায় নেওয়ার পথে তিনি অসুস্থ হয়ে পড়েন। অস্বাভাবিকভাবে ঘামতে থাকে তার শরীর। পরে থানা ফটক থেকে তাকে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে রাত সাড়ে ১২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

পুলিশ বলছে, তিনি মাদকাসক্ত ও মাদক কারবারি। তার বিরুদ্ধে মাদকের একধিক মামলা রয়েছে।

হাজারীবাগ থানার পরিদর্শক (তদন্ত) মাসুদুর রহমান জানান, চিকিৎসকরা প্রাথমিকভাবে জানিয়েছেন, হার্ট অ্যাটাকে তার মৃত্যু হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT