মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২, ১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

রাঙ্গাবালীতে মিষ্টির দোকানে আগুন

প্রকাশিত : 07:55 AM, 18 June 2021 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার প্রাণকেন্দ্র বাহেরচর বাজারের দোকানপাট অল্পের জন্য বড় ধরণের অগ্নিকাণ্ড থেকে রক্ষা পেয়েছে।

বৃহস্পতিবার মধ্যরাতে ওই বাজরের একটি মিষ্টির দোকানে হঠাৎ আগুন ধরে যায়।পরে আধাঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন স্থানীয় লোকজন।

স্থানীয় ব্যবসায়ীরা জানান, রাত সাড়ে ১২ টায় চৌরাস্তা থেকে উত্তর-পূর্ব দিকে শাকিল মাহমুদের মিষ্টির দোকানের রান্নাঘর থেকে হঠাৎ আগুনের ধোঁয়া বের হতে থাকে। মুহূর্তে আগুন ছড়িয়ে পড়তে শুরু করে দোকানটিতে।

এ দেখে ডাক-চিৎকার দেয় বাজারের নৈশপ্রহরীসহ আশপাশের লোকজন। তাদের চিৎকার শুনে স্থানীয় লোকজন ও ব্যবসায়ীরা ছুটে এসে আধা ঘণ্টা চেষ্টায় আগুণ নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন।

এতে বাজারের অন্তত দুইশ’ দোকানপাট বড় ধরণের অগ্নিকাণ্ড থেকে রক্ষা পেয়েছে। ধারণা করা হচ্ছে, মিষ্টির দোকানের চুলার জলন্ত লাকড়ি থেকে আগুনের সূত্রপাত হয়।

রাঙ্গাবালী থানার ওসি দেওয়ান জগলুল হাসান বলেন, রাতে পুলিশ ডিউটিতে ছিল। খবর পেয়ে আরও ফোর্স পাঠানো হয়। তাৎক্ষণিক স্থানীয় লোকজনের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে এসেছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT