ঢাকা, শনিবার ২৩ অক্টোবর ২০২১, ৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

রহস্য ছড়িয়ে আসছে বাপ্পার বিশেষ গান

প্রকাশিত : 09:06 AM, 11 October 2021 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

৯ অক্টোবর (শনিবার) রাতে হঠাৎ করেই বেশ কয়েকজন সংগীতশিল্পীর ফেসবুক দেয়াল একটি বাক্য ঘুরপাত পেতে থাকে। যেখানে লেখা, ‘নিকুচি করি আমি’। সংগীতশিল্পী বাপ্পা মজুমদার, ন্যানসি, জয় শাহরিয়ার, রাফা, গীতিকার শাহান বন্ধ, মহসীন মেহেদী প্রমুখ ওই লাইনটি পোস্ট করেন।

এরপর থেকেই লাইনটি নিয়ে নেটিজেনদের মধ্যে কৌতূহলের সৃষ্টি হয়। ধারণা করা হচ্ছে ওই লাইনটি মূলত বাপ্পা মজুমদারের গাওয়া নতুন একটি গানের! যার শিরোনাম ‘হে পাথর’। আজ সন্ধ্যা ৭টায় বাপ্পার নিজের ইউটিউব চ্যানেলে ভিডিও আকারে গানটি প্রকাশ করা হবে। আর তখনই লাইনটিকে ঘিরে নেটিজেনদের প্রশ্নের জবাব মিলবে।

কণ্ঠ দেওয়ার পাশাপাশি গানটির সুর-সংগীতায়োজনও করেছেন বাপ্পা মজুমদার নিজেই। কথা লিখেছেন মহসীন মেহেদী। গীতিকার জানান, পৃথিবীতে চলমান নানান ইস্যু-সংঘাত, ধর্ম, শক্তি প্রভৃতি বিষয়কে গানটির মাধ্যমে তুলে ধরা হয়েছে।

বিশেষ এই গানটির রেকর্ডিং হয়েছে বাপ্পার বিএমজ ওয়ার্ক স্টেশনে। গানটির ভিডিও তৈরি করেছেন বিনি ইয়ামিন সিয়াম ও তার দল। বাপ্পা ভক্তরা অপেক্ষায় আছেন গানটির জন্য।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT