ঢাকা, শনিবার ২৩ অক্টোবর ২০২১, ৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

রহস্যজনক সুড়ঙ্গের প্রবেশদ্বারের ছবি নিয়ে তোলপাড়

প্রকাশিত : 07:19 PM, 1 October 2021 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

পরিত্যক্ত জমিতে পাথরের তৈরি একটি সুড়ঙ্গের প্রবেশদ্বার। তবে এ সুড়ঙ্গপথ ধরে একজনের বেশি মানুষ যেতে পারবেন না। এমন একটি সুড়ঙ্গপথের প্রবেশদ্বারের ছবি এক গুগল ম্যাপ ব্যবহারকারীর হাতে আসে। তিনি তা ‘রেডিট’-এ পোস্ট করার পর এ ছবি নিয়ে মেতেছেন নেটিজেনরা।

ব্রিটিশ গণমাধ্যম ডেইলি স্টার এক প্রতিবেদনে এসব তথ্য জানায়।

ওই গুগল ম্যাপ ব্যবহারকারী ছবিটি পোস্ট করার পর প্রশ্ন করেন— ‘কোথায় যাচ্ছে এই পথ?’

এর পর থেকেই ওই ছবি নিয়ে শুরু হয় আলোচনা।

সামাজিক যোগাযোগমাধ্যম রেডিটে একজনের দাবি, তুরস্কের বুরদুর আর ডেনিজিলের মাঝামাঝি এই রকম পরিত্যক্ত জমি রয়েছে। বহু প্রাচীন গ্রিক শহরও রয়েছে তুরস্কের ওই অংশে। কোনো একটি প্রত্নতাত্ত্বিক অঞ্চলের মধ্যেই হয়তো এই রহস্যজনক দরজা রয়েছে।

অপর এক ব্যবহারকারীর দাবি, পৃথিবীতে এমন কোনো দ্বারপথের অস্তিত্ব নেই। হয়তো ইউরেনাস গ্রহে রয়েছে। অনেকে আবার বলছেন, এই পথ হয়তো কোনো সমাধিস্থলে যাওয়ার রাস্তা।

মাঝেমধ্যেই গুগল ম্যাপ ব্যবহারকারীরা এমন রহস্যজনক নানা ছবি প্রকাশ্যে আনেন। সম্প্রতি মোরুরোয়া নামক একটি দ্বীপের আবছা ছবি নিয়েও তোলপাড় হয়েছিল।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT