ঢাকা, বুধবার ১৪ এপ্রিল ২০২১, ১লা বৈশাখ, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

রণবীরের পর এবার করোনা ভাইরাসে আক্রান্ত আলিয়াও

প্রকাশিত : 08:26 AM, 3 April 2021 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

কিছুদিন আগে করোনায় আক্রান্ত হয়েছেন বলিউড তারকা রণবীর কাপুর। এবার প্রাণঘাতী এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন তার প্রেমিকা আলিয়া ভাটও।

সিনে সংশ্লিষ্টদের সংগঠন এফডব্লিউআইসিই-এর সাধারণ সভাপতি অশোক দুবে এমনটাই বলছেন।

এর আগে ৯ মার্চ রণবীরের করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ আসে। অভিনেতার মা নীতু কাপুর খবরটি নিশ্চিত করেন। এর পর ১৫ মার্চ পরিচালক সঞ্জয় লীলা বানসালিও একই রোগে আক্রান্ত হন। আলিয়াকে নিয়ে তিনি ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ নির্মাণ করছিলেন তিনি। বন্ধ হয়ে যায় ছবির কাজ।

রণবীর ও সঞ্জয়ের কোভিড হওয়ার পর আলিয়া নিভৃতবাসে ছিলেন বলে জানা যায়।

গত বছরের শেষ দিকে রণবীরের মা নীতু কাপুরও করোনায় আক্রান্ত হন।

সম্প্রতি মহারাষ্ট্রে করোনার সংক্রমণ ক্রমশ আগের যেকোনও সময়কে ছাড়িয়ে যাচ্ছে। অল্প দিনের ব্যবধানে বেশ কয়েকজন তারকা আক্রান্ত হয়েছেন। এর মধ্যে আমির খান, আর মাধবন, পরেশ রাওয়াল ও বাপ্পী লাহিড়িসহ অনেকেই রয়েছেন।

এদিকে বছর কয়েক ধরে রণবীর ও আলিয়ার প্রেম নিয়ে বেশ চর্চা হচ্ছে। তাদের সম্পর্কে কাপুর ও ভাট পরিবারের সায় রয়েছে। করোনার কারণে বিয়েটাই শুধু বাকি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT