ঢাকা, বৃহস্পতিবার ০৪ মার্চ ২০২১, ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

রঙ বাংলাদেশ এর একুশ সংগ্রহ

প্রকাশিত : 03:43 PM, 15 October 2020 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

বাঙালির যা কিছু অহংকারের, একুশ তার একটি। আর বাংলা বর্ণমালা আমাদের প্রাণের চেয়ে প্রিয়। তাই দেশের শীর্ষ ফ্যাশন হাউজ রঙ বাংলাদেশ এবার ভাষার মাসে নতুন সংগ্রহ সাজিয়েছে বর্ণমালাকে নকশার বিষয় করে আর এর সাথে আছে জিওমেট্রিক থিম। দেশে এবং দেশের বাইরে বাংলাদেশকে তুলে ধরতে চাওয়ার প্রত্যাশায় গড়া আমার বাংলাদেশ সাবব্র্যান্ডের অধীনে তৈরী হয়েছে সকল সামগ্রী।

ভাষার মাসের বিশেষ রঙ হিসাবে সাদা আর কালো আমাদের ভাবনার জগতকে অধিকার করে আছে। সেই সাদা আর কালোর সঙ্গে এ বছরের একুশে সংগ্রহে আরো যোগ করাা হয়েছে লাল, অ্যাশ আর হোয়াইট।

ব্লক প্রিন্ট, স্ক্রিন প্রিন্ট, হ্যান্ডওয়ার্ক, প্যাচওয়াক ও এমব্রডারীতে করা হয়েছে জমিন অলংকরণ। প্রতিটি পোশাকের ডিজাইনকে নান্দনিক মাত্রা দেয়ার চেষ্টা করা হয়েছে নানান অনুষঙ্গের সন্নিবেশে।

সংগ্রহে যা রয়েছে:

মেয়েদের পোশাক: শাড়ী, সালোয়ার-কামিজ,সিঙ্গেল কামিজ,সিঙ্গেল ওড়না, ব্লাউজ।

ছেলেদের পোশাক: পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট,উত্তরীয়।

ছোটদের পোশাক: সালোয়ার-কামিজ, সিঙ্গেল কামিজ,ফ্রক, স্কাট টপস সেট,পাঞ্জাবি,শার্ট,টি-শার্ট।

উৎসবের পরিপূর্ণতার জন্যে পাবেন যুগল আর পরিবারের সবার জন্যে একই থিমের পোশাক। উপহার সামগ্রী হিসাবে রয়েছে একুশের নানান ডিজাইনের মগ, এছাড়াও আরো রয়েছে জুয়েলারী, মেয়েদের ব্যাগ ও পার্স।

রঙ বাংলাদেশের সাব ব্র্যান্ড ওয়েস্ট রঙ আর রঙ জুনিয়র এর পোশাকেও রয়েছে একুশের আমেজ। ফ্যাশনপ্রিয় বাঙালির উৎসব উদযাপনের ইচ্ছাকে মাত্রা দিতে প্রতিটি পোশাক রাখা হয়েছে ক্রয়সাধ্যের মধ্যে।

একুশের পোশাকের মূল্য:

মেয়েদের পোশাক: শাড়ি ১,৮০০-৩,৫০০ টাকা, সালোয়ার-কামিজ ২,৫০০-৩,০০০, সিঙ্গেল কামিজ ১,২০০-১,৮০০ টাকা, ব্লাউজ ৬০০-৯০০টাকা,সিঙ্গেল ওড়না ৭০০-৯০০টাকা।

ছেলেদের পোশাক: পাঞ্জাবি ৮০০-১,২০০ টাকা, শার্ট-৬০০-৮৫০ টাকা, টি-শার্ট ৪০০-৫০০টাকা,উত্তরীয়- ৩০০-৫০০ টাকা।

বাচ্চা মেয়েদের পোশাক: সালোয়ার-কামিজ ১২০০-১৬০০, ফ্রক- ৬০০-১,২০০টাকা,কামিজ-৬০০-১২০০টাকা, স্কাট টপস সেট- ১২০০-১,৫০০ টাকা।

বাচ্চা ছেলেদের পোশাক: পাঞ্জাবি ৬০০-১,০০০ টাকা,শার্ট ৫০০-৬৫০ টাকা,টি-শার্ট ৩০০-৪০০টাকা। মগ- ২৯০-৩৩০ টাকা।

রঙ বাংলাদেশ-এর ঢাকা ও ঢাকার বাইরের সব আউটলেটেই পাবেন চমৎকার এই একুশ সংগ্রহ। তাই আজই কিনুন নিজের এবং প্রিয়জনের জন্য একুশের পোশাক। তবে ভিড়ভাট্টা সামলে শপে গিয়ে কিনতে অনাগ্রহী হলে সমস্যা নেই। বাসায় বসেই অর্ডার করতে পারেন পছন্দের পোশাক। এজন্য রয়েছে ক্যাশ অন ডেলিভারির বিশেষ সুযোগ। তাই দেরি নয়, আজই সংগ্রহ করুন আপনার প্রিয় ব্র্যান্ড রঙ বাংলাদেশ-এর একুশের পোশাক।

ওয়েবসাইট-www.rang-bd.com, ফেসবুক পেইজ- facebook/rangbangladesh, হেল্পলাইন- ০১৭৭৭৭৪৪৩৪৪ এবং ০১৯৮৪৮৮৮৪৪৪।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT