মঙ্গলবার ২৪ মে ২০২২, ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

রংপুর মেডিকেল কলেজে চান্স পেয়েও ভর্তি অনিশ্চিত দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলার একজন মেধাবী ছাত্রের পাশে জেলা পুলিশ, পঞ্চগড়

প্রকাশিত : 05:43 PM, 29 April 2021 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

অনলাইন ডেস্ক:মোঃ রিফাত আহমদ দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলার দক্ষিণ সুজালপুর গ্রামের একজন মেধাবী ছাত্র।এবারে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল এ ভর্তির সুযোগ পায় মেধাবী শিক্ষার্থী মোঃ রিফাত আহমদ কিন্তু ভর্তির টাকা যোগান দিতে না পারায় পরিবারটি হতাশ হয়ে পড়ে।উক্ত সংবাদের বিষয়ে জেলা পুলিশ মিডিয়া সেলের কর্মরত এটিএসআই/শেখ মোস্তাফিজুর রহমান বিষয়টি নিয়ে অফিসে আলোচনা করেন এবং তার সাথে যোগাযোগ অব্যাহত রাখেন।এমন পরিস্থিতিতে জেলা পুলিশ মিডিয়া সেলের দায়িত্বরত এসআই/মোঃ জোবায়ের আরিফীন মানবিক কাজে এগিয়ে আসেন এবং অনুপ্রাণিত হয়ে মেধাবী ছাত্র রিফাত আহমদ এর ভর্তির টাকা সহায়তা করেন।এ সময় মেধাবী শিক্ষার্থী রিফাত আহমদ কে সম্মানিত পুলিশ সুপার, পঞ্চগড় মহোদয়ের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT