মঙ্গলবার ২৪ মে ২০২২, ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

রংপুরে পরকীয়া করতে গিয়ে গণধর্ষণের শিকার গৃহবধূ, আটক ২

প্রকাশিত : 07:28 AM, 4 June 2021 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

রংপুরের পীরগঞ্জে পরকীয়া করতে গিয়ে এক গৃহবধূ গণধর্ষণের শিকার হয়েছেন। বড় আলমপুর ইউনিয়নে ঘটা এ ঘটনায় বৃহস্পতিবার (৩ জুন) দুপুরে দুই ধর্ষককে আটক করেছে পুলিশ।

ধর্ষণের শিকার গৃহবধূ ও পুলিশ জানায়, প্রায় তিন বছর আগে পাটগ্রাম মৌজার হাছেন আলীর সঙ্গে পার্শ্ববর্তী পশুরামপুর গ্রামের ওই নারীর বিয়ে হয়। তাদের সংসারে হাসনাত জাহান নামে দুই বছরের একটি পুত্র সন্তান রয়েছে। প্রায় তিন মাস আগে একই গ্রামের আব্দুল খালেক মিয়ার পুত্র রনি মিয়ার (২২) সঙ্গে পরকীয়ার সম্পর্কে জড়িয়ে পড়ে ওই নারী। সম্প্রতি রনি তার বন্ধু একই গ্রামের আলম মিয়ার পুত্র আল আমিন (২২), আজাহার আলীর পুত্র মামুন (২৫), মকবুল হোসেনের পুত্র আকতারুল (২৩) ও মেহেরুলকে (২৪) পরকীয়ার বিষয়টি জানায়।

প্রায় এক সপ্তাহ আগে একদিন দুপুরে কৌশলে ঐ গৃহবধূকে বাড়ির পাশের ভূট্টাক্ষেতে ডেকে নিয়ে তার সঙ্গে মিলিত হয় রনি। তার পরামর্শে পূর্ব-পরিকল্পনা অনুযায়ী এ দৃশ্য দূর থেকে তার বন্ধুরা ভিডিও করে। ঘটনার দুইদিন পর সন্ধ্যায় রনি আবারো ওই গৃহবধূকে ডাকে।

এ সময় রনির তাকে নিয়ে ভূট্টাক্ষেতে যাওয়া মাত্র সেখানে থাকা আল আমিন, মামুন ও আকতারুল ধারণকৃত ভিডিও দেখিয়ে তাকে কু-প্রস্তাব দেয়। এতে ঐ গৃহবধূ রাজি না হলে ভিডিওটি ইন্টারনেট ও তার স্বামীসহ গ্রামের সবাইকে দেখানোর ভয় দেখিয়ে পালাক্রমে ধর্ষণ করে। এ সময় রনি সেখান থেকে পালিয়ে যায়।

এ ঘটনায় রনি মিয়া ও আকতারুল ইসলাম নামে দুই অভিযুক্তকে আটক করেছে পীরগঞ্জ থানা পুলিশ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT