রবিবার ২৯ মে ২০২২, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

যে কোন সময় অন্ধ্র প্রদেশে আঘাত হানতে পারে অশন ‘’

প্রকাশিত : 09:45 PM, 11 May 2022 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

কয়েক ঘণ্টার মধ্যে দুর্বল ঘূর্ণিঝড়ে পরিণত হয়ে অন্ধ্র প্রদেশে আঘাত হানতে পারে অশনি। এটি বাংলাদেশের দিকে আসার সম্ভাবনা কম থাকলেও এর প্রভাবে আগামী দুই দিন দেশে বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে।

বিকেল নাগাদ ঘূর্ণিঝড়টি বিশাখাপট্টনম উপকূল থেকে প্রায় ৩০ কিলোমিটার দূরে অবস্থান করে ঘণ্টায় প্রায় ১৫ কিলোমিটার গতিতে এগোচ্ছিলো।

আবহাওয়া অফিস সূত্রে জানা যায়, ঘূর্ণিঝড় অশনি ঘণ্টায় ৬০ থেকে ৮০ কিলোমিটার গতি নিয়ে ভারতের অন্ধ্র প্রদেশে আঘাত করতে পারে। এর প্রভাবে ভারতের অন্ধ্র, ওডিশা, পশ্চিমবঙ্গসহ বিস্তীর্ণ এলাকাজুড়ে বৃষ্টি হতে পারে। একইসাথে বাংলাদেশে আগামী ১৪ মে পর্যন্ত বৃষ্টির সম্ভাবনা রয়েছে। আগামীকাল থেকে দেশের বিভিন্ন স্থানে বৃষ্টি বাড়তে পারে।

আবহাওয়া অফিস চট্টগ্রাম, মোংলা ও পায়রা বন্দর এবং কক্সবাজার উপকূলকে ২ নম্বর দূরবর্তী হুঁশিয়ারি সংকেত দেখাতে বলেছে। এ ছাড়া দেশের প্রধান নদ-নদীগুলোকে ১ নম্বর সতর্ক সংকেত দেখাতে বলা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT