শনিবার ২৯ জানুয়ারি ২০২২, ১৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

যে কোনো মূল্যে রাজশাহী থেকে দুরপাল্লার বাস চালানোর ঘোষণা

প্রকাশিত : 05:43 PM, 5 May 2021 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

অনলাইন ডেস্ক:অধিনিষেধ ভেঙ্গে যেকোন মূল্যে রাজশাহী থেকে দুরপাল্লার বাস চালানোর ঘোষণা দিয়েছেন মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মাহাতাব হোসেন চৌধুরী। তিনি বলেন, আগামি ৬ মে থেকে যেকোনো মূল্যে বাস চলবে। কোনো বাধা মানা হবে না। যেখানে বাধা দেওয়া হবে সেখানেই ব্যারিকেড গড়ে তোলা হবে।মঙ্গলবার গণমাধ্যমে দেয়া সাক্ষাতকারে এ ঘোষণা দেন মাহতাব হোসেন চৌধুরী। এ সময় তিনি বলেন, আন্তঃজেলা বাস যদি চলে তাহলে দুরপাল্লার বাস চললে সমস্যাটা কোথায়? বরং দুরপাল্লার বাসেই ক্ষতির আশঙ্কা কম। ট্রেন চললে বাস চলতে পারবে না কেন? ঢাকা থেকে একজন যাত্রী রাজশাহীতে আসতে চাইলে তাকে কতটা জেলা পার হতে হয় সে হিসেব কি আছে তাদের কাছে?মাহাতাব হোসেন চৌধুরী বলেন, আমাদের শ্রমিকরা মানবেতর জীবনযাপন করছেন। তাদের পেটে ভাত নেই। তারা করোনায় মরতে চাই; কিন্তু না খেয়ে মরতে চায় না। এইজন্য আমরা সরকারি নির্দেশনায় সম্পূর্ণ স্বাস্থ্যবিধি মেনে ৬ মে থেকে বস রুটে বাস চালাবো। কোনা বাধা মানা হবে না। শ্রমিকরা যদি রাস্তায় নেমে পড়ে তবে আমাদের কিছু করার থাকবে না বলে মন্তব্য করেন তিনি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT