ঢাকা, শুক্রবার ০৪ ডিসেম্বর ২০২০, ২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

যেখানে দুর্নীতি সেখানেই অভিযান ॥ স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত : 09:06 AM, 22 November 2020 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, যেখানেই দুর্নীতি সেখানেই আমাদের নিরাপত্তা বাহিনীর অভিযান চলবে। রাজধানীর মেরুল বাড্ডার অভিযান তারই একটি অংশ। শনিবার দুপুরে মগবাজার ওয়্যারলেস কলোনি সেকেন্ডারি ট্রান্সফার স্টেশন (এসটিএস) উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী জানান, আমাদের আইনশৃঙ্খলা বাহিনীর কাজ করছে বলেই সিরাজগঞ্জে জঙ্গী আস্তানার জঙ্গীরা আত্মসমর্পণ করেছে। র‌্যাব গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায়। জঙ্গীরা বাধ্য হয়ে আত্মসমর্পণ করেছে। তারা (জঙ্গীরা) বুঝতে পেরেছে দেশ এগিয়ে যাচ্ছে, জঙ্গী আক্রমণ করে দেশকে আর অন্ধকারে নিয়ে যাওয়া যাবে না বলেই তারা আত্মসমর্পণ করেছেন। আমাদের নিরাপত্তা ও গোয়েন্দা বাহিনীর সবসময় তৎপর আছে বলেই সেই নির্ভরতার জায়গাটিতে আমরা এসেছি।

আসাদুজ্জামান খান কামাল জানান, করোনাভাইরাস বিশ্বের মধ্যে যেভাবে আলোড়ন সৃষ্টি করে ফেলে ছিল কিন্তু বাংলাদেশে তেমনটা হয়নি। প্রধানমন্ত্রীর দিকনির্দেশনায় আমরা কোভিড-১৯ যারা আক্রান্ত হয়েছিল আমরা তাদের চিকিৎসাসেবা দিতে পেরেছি। করোনাভাইরাস বিস্তাররোধে ও আমরা ব্যবস্থা গ্রহণ করেছি। করোনার মধ্যে যাদের অর্থনৈতিক বিপর্যয় হবে বিষয়টি মাথায় রেখে আমরা কৃষিক্ষেত্রে জোর দিয়েছি। সেটার সুফলও আমরা পেয়েছি।

সেকেন্ডারি ট্রান্সফার স্টেশন (এসটিএস) নিয়ে তিনি বলেন, ঢাকা সিটি কর্পোরেশনের এই ধরনের ইমারত (এসটিএস) বহু জায়গায় নির্মিত হয়েছে। টিএ্যান্ডটি স্কুলের সামনে ছিল একটি ময়লার ভাগাড়। নাকে রুমাল না দিয়ে কোন মানুষ এখান দিয়ে যেতে পারত না। ময়লার দুর্গন্ধের কারণে স্কুলের ছাত্র-ছাত্রী কমে গিয়েছিল। কেউ এখানে আসতে চাইত না। স্টেশন স্থাপনের মাধ্যমে সেই অসহ্য যন্ত্রণা থেকে মুক্তি পেল এই এলাকাবাসীরা। এ সময় উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৩৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তৈমুর রেজা খোকন, ৩৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোক্তার সরদার প্রমুখ।

উল্লেখ্য, রাজধানীর মেরুল বাড্ডা এলাকায় স্বর্ণ চোরাকারবারি গোল্ডেন মনিরের বাসায় অভিযান চালিয়ে বিদেশী পিস্তল, কয়েক রাউন্ড গুলি, ৬০০ ভরি স্বর্ণ (আট কেজি), ১০টি দেশের মুদ্রা ও এক কোটি ৯ লাখ টাকা জব্দ করেছে র‌্যাব।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT