মঙ্গলবার ২৪ মে ২০২২, ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

যাত্রাবাড়ীতে আরও এক বাসে আগুন

প্রকাশিত : 10:15 PM, 27 March 2021 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

রাজধানীর যাত্রাবাড়ীতে রাইদা পরিবহনের পার্কিং করা একটি যাত্রীবাহী বাসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় কোনো হতাহতের সংবাদ পাওয়া যায়নি বলে জানিয়েছে পুলিশ।

শনিবার (২৮ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টায় যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

তিনি জানান, যাত্রাবাড়ী জনপদ মোড় এলাকায় রাইদা পরিবহনের একটি পার্কিং করা বাসে হঠাৎ আগুন ধরে যায়। পরে আগুন নিভিয়ে ফেলা হয়। ধারণা করা হচ্ছে পার্কিং করা বাসে কেউ আগুন লাগিয়ে দিয়েছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে।

ফায়ার সার্ভিস সদর দপ্তর থেকে ডিউটি অফিসার এরশাদ হোসেন জানান, যাত্রাবাড়ীতে একটি বাসে আগুনের সংবাদ পেয়ে ঘটনাস্থলে দুটি ইউনিট পাঠানো হয়।

এর আগে শনিবার দুপুরে যাত্রাবাড়ী-গাজীপুর রুটে চলাচলকারী তুরাগ পরিবহনের একটি যাত্রীবাহী বাসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT