ঢাকা, মঙ্গলবার ১১ মে ২০২১, ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

যশোরে ৯ কেজি স্বর্ণের বারসহ নারী আটক

প্রকাশিত : 12:36 AM, 31 August 2020 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

যশোরের শার্শা উপজেলার সাদিপুর গ্রামে অভিযান চালিয়ে ৫৭ টি স্বর্ণের বার ( ৯ কেজি ২০০ গ্রাম) সোনাসহ বানেছা খাতুন (৩৫) নামের একজন নারী স্বর্ণ পাচারকারীকে আটক করেছে বাংলাদেশ বর্ডার গার্ড(বিজিবি) সদস্যরা । শুক্রবার (২৮ আগষ্ট) রাত ১০ টার সময় তার নিজ বাড়ি থেকে স্বর্ণের বারসহ তাকে আটক করে।
আটক বানেছা খাতুন, বেনাপোল পোর্ট থানাধীন সাদিপুর গ্রামের দুঃখে মিয়ার। যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ সেলিম রেজা জানান,গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় সাদিপুর গ্রামের বানেছা নামে একজন নারী স্বর্ণ পাচারকারী বিপুল পরিমাণ সোনার একটি চালান ভারতে পাচার করবে। এ ধরনের খবরের ভিত্তিতে বেনাপোল বিজিবি কোম্পানী সদরের একটি টহল দল সেখানে অভিযান চালিয়ে ৫৭টি স্বর্ণের বারসহ বানেছা নামে একজন স্বর্ণ পাচারকারীকে হাতেনাতে আটক করতে সক্ষম হয়। আটককৃতকে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT