ঢাকা, সোমবার ১৮ জানুয়ারি ২০২১, ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

যশোরে প্রাইভেটকারে ট্রেনের ধাক্কা, নিহত ৪

প্রকাশিত : 09:33 PM, 16 October 2020 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

যশোরের অভয়নগরে ট্রেনের ধাক্কায় একটি প্রাইভেটকারের নারী ও শিশুসহ চার আরোহী নিহত হয়েছেন; আহত হয়েছেন আরও দুইজন।

শুক্রবার বিকাল ৪টার দিকে নওয়াপাড়ার ভৈরব ব্রিজ রেল ক্রসিংয়ে এই দুর্ঘটনা ঘটে বলে অভয়নগর থানার ওসি তাজুল ইসলাম জানান। নিহতদের মধ্যে রয়েছেন নড়াইলের হীরক, তার বন্ধু আশরাফুল, তাদের একজনের স্ত্রী এবং সাত বছর বয়সী এক মেয়ে।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে ওসি তাজুল ইসলাম জানান, ভৈরব ব্রিজ থেকে একটি প্রাইভেটকার যশোর-খুলনা মহসড়কের দিকে যাচ্ছিল। ভৈরব ব্রিজ রেল ক্রসিংয়ে খুলনাগামী ট্রেন ‘মহানন্দা এক্সপ্রেসের’ ধাক্কায় প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে যায়।

এতে ঘটনাস্থলে দুইজন নিহত হয়। আহত তিন জনকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর এক শিশু এবং খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর আরেকজনের মৃত্যু হয়।

ওসি আরও জানান, অভয়নগরের এলবি টাওয়ারে ডাক্তার দেখানোর উদ্দেশ্যে আসার পথে এই দুর্ঘটনার শিকার হন তারা। নিহতদের বিস্তারিত পরিচয় জানতে নড়াইলে খবর দেওয়া হয়েছে। স্বজনরা এলে বাকিদের পরিচয় জানা যাবে।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে নওয়াপাড়া রেলওয়ে স্টেশন মাস্টার মহসীন রেজা জানান, ভৈরব নদের ওপার থেকে প্রাইভেটকারটি (ঢাকা মেট্রো গ-৪৩-০৩২৪) ভৈরব ব্রিজ পার হয়ে যশোর-খুলনা মহাসড়কে উঠছিল। ভাঙ্গাগেট এলাকায় রেললাইন পার হওয়ার সময় খুলনাগামী মহানন্দা এক্সপ্রেসের ধাক্কায় প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে ২০০-৩০০ ফুট দূরে ছিটকে পড়ে।

প্রাইভেটকারে থাকা দুই শিশুসহ ছয়জনের মধ্যে দুইজন ঘটনাস্থলে নিহত হন। পাঁচ বছরের এক শিশু অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে এবং আরেক ব্যক্তি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT