ঢাকা, বুধবার ২৮ জুলাই ২০২১, ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

ময়ূরের সঙ্গে সময় কাটছে মোদির

প্রকাশিত : 08:05 PM, 25 August 2020 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

করোনাভাইরাসের থাবায় মুষড়ে পড়েছে গোটা বিশ্ব। এরই মাঝেই রোববার সকালে দেশবাসীকে চমক দিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। রাজনীতির চেনা বৃত্তটার বাইরে বেরিয়ে ভিন্ন আঙ্গিকের ভিডিও শেয়ার করেছেন প্রধানমন্ত্রী।

তাতে দেখা যাচ্ছে, সকালে রুটিন এক্সারসাইজের পর ময়ূরকে নিজের হাতে খাওয়াচ্ছেন তিনি। চেনা গণ্ডির বাইরে প্রধানমন্ত্রীকে নতুন একটি ভূমিকায় দেখে চমকে যান অনেকেই।

‘প্রেশাস মোমেন্ট’ অর্থাৎ ‘মূল্যবান মুহূর্ত’। এই শিরোনামেই এদিন টুইটারে একটি ভিডিও প্রকাশ করেছেন নরেন্দ্র মোদি। ১ মিনিট ৪৭ সেকেন্ডের ওই ভিডিওতে পেখম মেলে ময়ূরের নাচ, তাদের খাওয়ানোর ছবি তুলে ধরেছেন প্রধানমন্ত্রী। সেই সঙ্গে রয়েছে হিন্দিতে একটি কবিতাও। তাতে ময়ূরের সৌন্দর্য তুলে ধরা হয়েছে।

প্রধানমন্ত্রী, রাজনীতিক এই চেনা বৃত্তের বাইরে মাঝে মাঝেই বেরিয়ে এসেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’-এ বেয়ার গ্রিলসের সঙ্গে অ্যাডভেঞ্চারে অংশগ্রহণ করেছিলেন নরেন্দ্র মোদি। তা নিয়ে অবশ্য বিরোধীদের কড়া সমালোচনাতেও বিদ্ধ হতে হয় তাকে।

নিজের যোগ ব্যায়ামের ছবিও তুলে ধরেছেন তিনি। গত বছর মে মাসে লোকসভা ভোটের সময় কেদারনাথ গুহায় ধ্যানও করেন তিনি। সংবাদমাধ্যমে সেই ছবিও ছড়িয়ে পড়ে দেশজুড়ে। এবার সেই তালিকায় যোগ হলো এদিন ময়ূরকে খাওয়ানোর ছবিও।

৭ নম্বর লোককল্যাণ মার্গে প্রধানমন্ত্রীর বাসভবন। সেখানে ময়ূরের সাক্ষাৎ মেলে প্রায়ই। সেই ছবিই এদিন তুলে ধরেছেন প্রধানমন্ত্রী। সেই সঙ্গে তার দিন কীভাবে শুরু হয় সেই চিত্রও উঠে এসেছে। সকালে ব্যায়ামের সময় এমন ভাবে তার সময় কাটানোর সেই ছবি মন কেড়েছে সবার।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT