মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২, ১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

ময়মনসিংহ বিভাগে শ্রেষ্ঠ শুদ্ধাচার পুরস্কার পেলেন জেলা প্রশাসক এনামুল হক

প্রকাশিত : 04:08 PM, 28 June 2021 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

ময়মনসিংহ বিভাগে শ্রেষ্ঠ শুদ্ধাচার পুরস্কার পেলেন জেলা প্রশাসক এনামুল হক। ২৮শে জুন সোমবার সকালে ময়ময়মনসিংহ বিভাগীয় কমিশনারের কার্যালয়ে স্বীয় কর্মক্ষেত্রে অসামান্য অর্জনের স্বীকৃতিস্বরুপ শুদ্ধাচার পুরষ্কার ২০২০-২১ প্রদান উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে জেলা প্রশাসক এনামুল হক কে ওই সম্মানসূচক ক্রেস্ট ও সনদ প্রদান করেন বিভাগীয় কমিশনার শফিকুর রেজা বিশ্বাস।বিভাগীয় কমিশনার শফিকুর রেজা বিশ্বাসের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,স্থানীয় সরকার বিভাগের অতিরিক্ত পরিচালক মোঃ আবদুল আলীম, অতিরিক্ত বিভাগীয় কমিশনার(সার্বিক/ রাজস্ব),এসএএম রফিকুন্নবীসহ বিভাগীয় প্রশাসন ও জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ। সভায় কর্ম দক্ষতা, সততা ও নিষ্ঠা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বিভিন্ন গুরুত্বপূর্ণ এজেন্ডা সফলভাবে বাস্তবায়নের স্বীকৃতিস্বরুপ শ্রেষ্ঠ জেলা প্রশাসক হিসেবে এনামুল হক শুদ্ধাচার পুরষ্কার ২০২০-২১ লাভ করেন।

প্রসঙ্গত, জেলা প্রশাসক হিসেবে এ জেলায় বিগত ২০২১ সালের ৭ ই মার্চ দায়িত্ব গ্রহণের পর থেকে জেলা প্রশাসনের স্বচ্ছতা ফিরিয়ে আনতে ব্যাপক ভূমিকা রাখছেন। তিনিই সর্বপ্রথম জেলার অবৈধ দখলদারদের কবল থেকে সরকারী খাস জমি মুক্ত করতে ঝুকি নিয়ে অসংখ্য পরিমান সরকারী খাস জমি উদ্ধারসহ খাদ্য ভেজাল নিয়ন্ত্রণ ও করোনা পরিস্থিতিতে মোকাবেলায় ব্যাপক ভূমিকা রেখেছেন। এছাড়া তিনি সকলের সাথে সদাচরণ, বিভিন্ন কাজের স্বচ্ছতা ও প্রশাসন আঙ্গিনায় পরিস্কার পরিচ্ছন্ন পরিবেশ তৈরি করেন।

জেলা প্রশাসক এনামুল হক তার প্রতিক্রিয়ায় তিনি বলেন-আজ ময়মনসিংহ জেলায় জেলা প্রশাসক হিসাবে প্রায় ৩মাস অতিবাহিত হওয়ার মাহেন্দ্রক্ষণে “শুদ্ধাচার পুরস্কার” প্রাপ্তি কর্মের প্রতি দায়বদ্ধতা ও কর্মস্পৃহা আরো বহুগুণ বাড়িয়ে দিবে । এই স্বীকৃতি জনসেবায় উদ্বুদ্ধ হয়ে দেশমাতৃকার কল্যাণে আরো বেশি নিবেদিত হয়ে কাজ করার অনুপ্রেরণা যোগাবে।তিনি সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন । কাজের স্বীকৃতি হিসেবে এই সম্মান অর্জনে তিনি খুব খুশি এবং আগামীতেও এই সম্মান ধরে রেখে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্তও করেন তিনি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT