সোমবার ১৭ জানুয়ারি ২০২২, ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

ময়মনসিংহে হাসপাতালে নতুন আইসিইউ বেড চালু

প্রকাশিত : 08:38 AM, 21 April 2021 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে মঙ্গলবার থেকে নতুন তিনটি আইসিইউ বেড বৃদ্ধি করা হয়েছে। ১ হাজার শয্যার হাসপাতালের ১০টি আইসিইউ বেড ছিল। বর্তমানে ১৩টি বেড হয়েছে।

এদিকে গত ২৪ ঘণ্টায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে ২৫১টি নমুনা পরীক্ষা করে আট জনের দেহে করোনা শনাক্ত হয়েছেন। এর মধ্যে সদরে পাঁচ জন, নান্দাইল, ভালুকা, গফরগাঁওয়ে এক জন করে শনাক্ত হয়েছেন। জেলায় মোট করোনা আক্রান্ত ৫ হাজার ৪২৬ জন, সুস্থ হয়েছেন ৪ হাজার ৮২৭ জন। হোম আইসোলেশনে আছেন ৪৬৪ জন।

ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের ফোকাল পারসন ডা. মো. মহিউদ্দিন খান বলেছেন, এ হাসপাতালে কোভিড ইউনিটে ২১০টি শয্যা থাকলেও আইসিইউ বেড ছিল ১০টি। মঙ্গলবার থেকে আরো তিনটি আইসিইউ বেড চালু হলো। বর্তমানে ১৩টি আইসিইউ বেড হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT