রবিবার ২৯ মে ২০২২, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

ময়মনসিংহে স্ত্রীকে তালাক ও মৃত্যুর হুমকি দিয়ে শ্বাশুড়িকে ধর্ষণ

প্রকাশিত : 08:56 AM, 11 April 2021 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

ময়মনসিংহ নগরীর তাজমহল এলাকার বিহারী ক্যাম্পে স্ত্রীকে তালাক ও মৃত্যুর হুমকি দিয়ে শ্বাশুড়িকে (৫৫) ধর্ষণের অভিযোগ উঠেছে শাহাব উদ্দিন (৪০) নামে এক যুবকের বিরুদ্ধে। শনিবার (১০ এপ্রিল) এ ঘটনা জানাজানি হলে অভিযুক্ত পালিয়ে যায় বলে জানা গেছে।

নির্যাতনের স্বীকার ঐ নারী বলেন, আমি অন্যের বাসায় কাজ করে মেয়ের পরিবারকে টাকা পয়সা পাঠাই। সম্প্রতি কাজ না থাকায় মেয়ের বাসায় বেড়াতে যাই। কয়েক মাস আগে রাতে হঠাৎ করে মেয়ের জামাই আমাকে জড়িয়ে ধরে। আমাকে হুমকি দেয়। কাউকে জানালে তোর মেয়েকে মেরে ফেলব। আমাকে এখান থেকে যেতেও দেয় না। লোক লজ্জার ভয়ে কাউকে কিছু বলিনি। কিন্তু প্রায় প্রতিদিন আমার ওপর নির্যাতন করতে শুরু করে সে। এখন বাধ্য হয়ে সবাইকে বলছি।

নির্যাতনের স্বীকার ঐ নারীর মেয়ে বলেন, ১০ বছর আগে শাহাব উদ্দিনের সাথে আমার বিয়ে হয়। আমার এক ছেলে ও এক মেয়ে রয়েছে। বিয়ের পর থেকে নানা অজুহাতে আমাকে মারধর করতো। মাস খানেক আগে মা আমার বাসায় বেড়াতে আসে। কয়েকদিন পর মা চলে যেতে চাইলে আমার স্বামী যেতে দেয়নি। এখন বুঝেছি কেন যেতে দেয়নি। আমার বাবা নেই। আমি অনেক অসহায়। আমার অসহায়ত্বের সুযোগ নিচ্ছে আমার স্বামী। আমি এই ঘটনার বিচার চাই।

মহিলা আওয়ামী লীগ নেত্রী ও প্রতিবেশী নার্গিস আক্তার বলেন, এমন লজ্জাজনক ঘটনা ঘটেছে যা মুখে আনাও পাপ। স্ত্রীর মা আর নিজের মা একই কথা। কিন্তু শাহাব উদ্দিন এ লজ্জাজনক ঘটনা ঘটিয়েছে। আমরা এর উপযুক্ত বিচার চাই।

কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরুজ তালুকদার জানান, এ ঘটনা সম্পর্কে থানায় কোনো অভিযোগ পাওয়া যায়নি। বিষয়টি খোঁজ নিয়ে আইনের আওতায় আনা হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT