মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২, ১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

ময়মনসিংহে ডিবি’র অভিযানে মহিলাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত : 05:07 PM, 12 April 2021 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মোঃ আহমার উজ্জামান পিপিএম-সেবা এর দিক নির্দেশনায়, ময়মনসিংহ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি মোঃ শাহ কামাল আকন্দ, পিপিএম-বার এর নির্দেশে প্রতিদিন চুরি-ছিনতাই, মাদক, জুয়া, জঙ্গি, ইভটিজিং, ধর্ষণ, হত্যাকাণ্ডসহ বিভিন্ন অপরাধ কর্মকাণ্ডের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে ময়মনসিংহ জেলা ডিবি পুলিশ।

এরই ধারাবাহিকতায় ময়মনসিংহ জেলা ডিবি পুলিশের এসআই মোঃ আব্দুল জলিল সংগীয় অফিসার ফোর্সসহ ময়মনসিংহ গফরগাঁও থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে ১১ এপ্রিল রবিবার জন্মেজয় থেকে ১৪ বোতল ফেন্সিডিলসহ শালটিয়া এলাকার শামসুদ্দিনের ছেলে চিহ্নিত মাদক ব্যবসায়ী আজিজুল ইসলাম (৩৭) এবং কামারচর মধ্যেরটেক এলাকার মৃত আঃ রাজ্জাকের মেয়ে চিহ্নিত মাদক ব্যবসায়ী দেলোয়ারা বেগম রিতা (৫১) গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানা গেছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT