মঙ্গলবার ২৪ মে ২০২২, ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

ময়মনসিংহে খেলতে গিয়ে ব্রহ্মপুত্র নদে ডুবে তিন শিশুর মৃত্যু।

প্রকাশিত : 10:09 PM, 14 April 2021 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

ময়মনসিংহে ব্রহ্মপুত্র নদে ০৫ শিশু গোসল করতে গিয়ে ০৩ শিশুর মৃত্যু ও ০২ জন জীবিত উদ্ধার হয়েছে। আজ (১৪ এপ্রিল) বুধবার দুপুর দুইটার দিকে এ ঘটনা ঘটে। নিহতরা হলো নগরীর সানকিপাড়া এলাকার রতন মিয়ার ছেলে আহাদ, নাসির উদ্দিনের ছেলে সায়েম এবং শহীদুল ইসলামের ছেলে জাহিদ। একই এলাকার সমবয়সী তিন শিশুর মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, বুধবার দুপুরে নগরীর সানকিপাড়া এলাকার সমবয়সী কয়েকজন শিশু শিল্পাচার্য জয়নুল আবেদিন পার্কের পাশে ব্রহ্মপুত্র নদে গোসল করতে যায়। গোসল করার সময় আহাদ, সায়েম ও জিহাদ নামে তিন শিশু পানিতে তলিয়ে যায়। সাথে থাকা অন্যরা তীরে উঠে ডাক-চিৎকার করলে স্থানীয়রা জিয়াদ ও সায়েমকে উদ্ধার করে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরিদল ঘটনাস্থলে পৌঁছে আহাদ নামে আরও এক শিশুকে উদ্ধার করে। পরে তিন শিশুকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT