মঙ্গলবার ২৪ মে ২০২২, ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

ময়মনসিংহে অসুস্থ্য স্ত্রীকে দেখতে হাসপাতালে আসার সময় ট্রাকচাপায় এক প্রকৌশলী নিহত

প্রকাশিত : 06:12 PM, 15 April 2021 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

অসুস্থ্য স্ত্রীকে দেখতে হাসপাতালে আসার সময় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক প্রকৌশলী নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার (১৫ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে ময়মনসিংহের রশিদপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করে ময়মনসিংহ সড়ক ও জনপথ বিভাগের সহকারী প্রকৌশলী কামাল পাশা জানান, নিহত মো. রাসেল মৃধা (৩৭) নেত্রকোনা সড়ক ও জনপথ বিভাগের উপ-সহকারী প্রকৌশলী পদে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি পটুয়াখালী জেলায়।

ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ তালুকদার জানান, বৃহস্পতিবার সকালে নেত্রকোনা থেকে মোটরসাইকেলে ময়মনসিংহে আসার সময় শম্ভুগঞ্জের রশিদপুরে একটি ট্রাক তার মোটরসাইকেলটি চাপা দেয়। এতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই প্রকৌশলী রাসেল নিহত হয়। নিহত রাসেল নেত্রকোনা থেকে মোটর সাইকেলযোগে ময়মনসিংহ মেডিকেল চিকিৎসাধীন তার অসুস্থ্য স্ত্রীর কাছে আসছিলেন।

নিহত প্রকৌশলীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ঘাতক ট্রাকটি আটক করা হলেও চালক পালিয়েছে বলে জানা যায়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT