বৃহস্পতিবার ২৬ মে ২০২২, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় তরুণীকে চাকরির প্রলোভনে ধর্ষণের পর হত্যা

প্রকাশিত : 09:31 AM, 19 April 2021 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় নিখোঁজের তিন মাস ২২ দিন পর অর্ধগলিত এক তরুণীর লাশ উদ্ধার করা হয়েছে। চাকরির প্রলোভনে ঐ তরুণীকে ধর্ষণের পর হত্যা করে লাশ পরিত্যক্ত বাথরুমে ফেলে দেয় খুনি মোতালেব কাজী। নিহত তরুণী সালমা সুলতানা (২৭) ভবানীপুরের কচুয়ার মোড় এলাকার নবীতুল্লার মেয়ে।

ফুলবাড়ীয়া থানার ওসি আজিজুর রহমান জানান, রবিবার (১৮ এপ্রিল) গ্রেফতারকৃত খুনি পলাশতলী গ্রামের হাফেজ আলীর পুত্র মোতালেব কাজীর স্বীকারোক্তি অনুযায়ী পুলিশ ঐ তরুণীর লাশ উদ্ধার করে। তিনি আরো জানান, প্রতারক মোতালেব চাকরির প্রলোভন দেখিয়ে বেকার তরুণী সালমার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। পরে চাকরি দিতে না পেরে কৌশলে মেয়েটিকে পলাশতলী গ্রামে ডেকে এনে হত্যার পর লাশ পরিত্যক্ত বাথরুমে গুম করে রাখে। বোন নিখোঁজের ঘটনায় ভাই হাবিবুল্লাহ বাদী হয়ে গত ১ ফেব্রুয়ারি থানায় জিডি করেন। পুলিশ মোতালেব কাজীকে ব্যাপক জিজ্ঞাসাবাদের পর খুনের রহস্য উদ্ঘাটন করে।

নিহতের ভাই হাবিবুল্লাহ জানান, বি এ পাশ করে বেকার থাকাবস্থায় গত ২৫ জানুয়ারি সালমা সুলতানা নিখোঁজ হয়। চাকরির প্রলোভন দেখিয়ে মোতালেব কাজী তার বোনকে হত্যার পর লাশ গুম করে। আমি এ ঘটনার বিচার চাই।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT