মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২, ১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

ময়মনসিংহের গৌরীপুরে সন্ত্রাসী হামলায় সাংবাদিকসহ তাঁর ছোট বোন আহত

প্রকাশিত : 03:24 PM, 4 April 2021 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

ময়মনসিংহের গৌরীপুরে বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি এর ময়মনসিংহ জেলা কমিটির সাহিত্য সম্পাদক সাংবাদিক তাইজুল ইসলাম জুয়েল ও তাঁর ছোট বোন অষ্টম শ্রেণি পড়োয়া মোছাঃ খাদিজা আক্তার রিনা সন্ত্রাসী হামলার শিকার।

জানা গেছে, গতকাল ০৩ এপ্রিল শনিবার দিবাগত রাত আনুমানিক ১০ ঘটিকার সময় গৌরীপুর উপজেলার শালিহর মুন্সিরচক এলাকার সাংবাদিক তাইজুল ইসলাম জুয়েল এর বসত বাড়িতে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে।

এ ঘটনায় গতকাল শনিবার আনুমানিক রাত ১১ ঘটিকার সময়ে জুয়েল ও তাঁর ছোট বোনকে গুরুতর রক্তাক্ত অবস্থায় গৌরীপুর হাসপাতালে ভর্তি করা হয়। পূর্ব শত্রুতার জের ধরেই এ ঘটনা ঘটেছে বলে আহত সাংবাদিক জুয়েল জানান। তিনি আরও বলেন সন্ত্রাসীর দা, বল্লম, শলকি, রড, লাঠি দিয়ে শরীর বিভিন্ন জায়গায় আঘাত করে।

আমি আর আমার ছোট বোন মনে করেছিলাম আজ মনে হয় আমাদের জীবনের শেষ দিন। আমাদের একেবারে হত্যার উদ্দেশ্য নিয়েই আমার বাড়িতে হামলা হয়। কিন্তু মহান আল্লাহ তায়ালা আমাদের বাঁচিয়ে রাখলেন। আমাদের চিৎকারে আসপাশের লোকজন দৌড়ে এসে আমাদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করে।

সাংবাদিক জুয়েল বলেন, সন্ত্রাসী গোষ্ঠী দলবদ্ধ হয়ে আমার বাড়িতে হামলা করে। এ সময় তার পরিবারের লোকজনসহ কয়েকজন আহত হয়। সন্ত্রাসী ১। মোঃ নাঈম (২৫) ২। মোঃ ফয়সাল মিয়া (১৯) ৩। মোঃ আজিজুল হক (৪৮) ৪। মোঃ এমদাদুল হক (৪০) উভয়েই গৌরীপুরের স্থানীয় সন্ত্রাসী বলে জানান।

এদের আচরণ এবং চলাফেরায় এলাকার লোকজন অতিষ্ঠ হয়ে পড়েছে। এ ঘটনায় সাংবাদিক তাইজুল ইসলাম জুয়েল এর মা’ বাদী হয়ে গৌরিপুর থানায় মামলা দায়ের করা হয়েছে। এদেরকে গ্রেফতার করে আইনের আওতায় এনে শাস্তির দাবীও জানান জুয়েল ও তাঁর ছোট বোন।

এরকম সংবাদ এর ভিত্তিতে বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জাতীয় দৈনিক একুশে সংবাদ, জাতীয় দৈনিক প্রথম ডাক, ও দৈনিক ময়মনসিংহ প্রতিদিন এর জেলা প্রতিনিধি গোলাম কিবরিয়া পলাশ গৌরীপুর হাসপাতালে আজ ০৪ এপ্রিল দুপুর ২ ঘটিকার সময় সাংবাদিক তাইজুল ইসলাম জুয়েল ও তাঁর ছোট বোনসহ তাঁর মায়ের সাথে সাক্ষাৎ করেন।

অতপর গোলাম কিবরিয়া পলাশ বলেন, আমাদের সংগঠন সর্বদাই নির্যাতিত সাংবাদিকদের পাশে দাড়িয়েছে। এমনকি জুয়েল ও তাঁর পরিবারের পাশে আমরা আছি। যদি এ ঘটনায় সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার করে সঠিক বিচার না করা হয়। প্রয়োজনে সারা বাংলাদেশ এর ৬৪ টি জেলায় এক সাথে মানববন্ধন ও প্রতিবাদ মিছিল এর কর্মসূচি দেয়া হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT