ঢাকা, বুধবার ১৪ এপ্রিল ২০২১, ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

ম্যানচেস্টার সিটি ডাকছে মেসিকে

প্রকাশিত : 08:56 AM, 17 August 2020 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

চ্যাম্পিয়ন্স লিগ কোয়ার্টার ফাইনালে বার্সেলোনার বিস্মরণযোগ্য হার আর একদিন পর ম্যানচেস্টার সিটির আরো এক ব্যর্থতা রীতিমতো চাঞ্চল্য সৃষ্টি করেছে ইউরোপীয় দলবদল বাজারে। ইংলিশ ও স্প্যানিশ সংবাদ মাধ্যমে জোর গুঞ্জন, লিওনেল মেসিকে দলে ভেড়াতে আঁটঘাট বেঁধেই নামার প্রস্তুতি নিচ্ছে ম্যানচেস্টার সিটি।

শেষ তিন মৌসুমে তিনটি লজ্জাজনক হার দিয়ে চ্যাম্পিয়ন্স লিগ পুনরুদ্ধারের মিশন শেষ হয়েছে বার্সার। যার সর্বশেষটায় বায়ার্ন মিউনিখের কাছে নিজেদের চ্যাম্পিয়ন্স লিগ ইতিহাসের সবচেয়ে বড় হারের মুখোমুখিই হয়েছে দলটি। এরপর কাতালান দলটিকে খোলনলচে পালটে ফেলার ইঙ্গিতই শোনা যাচ্ছে স্প্যানিশ সংবাদ মাধ্যমে।

মুন্দো দেপোর্তিভো জানাচ্ছে, কাতালান দলটি ইতিমধ্যেই মূল দলের ১৭ জনকে তুলে দিয়েছে দলবদলের তালিকায়। যাতে আছে লুই সুয়ারেজ, উসমান দেম্বেলে, আন্তনিও গ্রিজমানদের মতো বড় নামও।

তবে এতে মেসির নাম না থাকলেও ম্যানচেস্টার সিটি আগ্রহ দেখাচ্ছে তাকে দলে ভেড়ানোর, জানাচ্ছে মিরর। আরো জানাচ্ছে, সাবেক কোচ পেপ গার্দিওলাকে মেসির সঙ্গে মিলিয়ে দিতে দলটি ‘যে কোনো মূল্য’ পরিশোধেই আগ্রহী। তবে এতে বড় অন্তরায় হতে পারে বার্সা অধিনায়কের ৭০০ মিলিয়ন ইউরোর দলবদল মূল্য। দুই ক্লাবের মধ্যে দরকষাকষি হলে অথবা মেসি নিজে কাতালান ক্লাবটিকে অনুরোধ করলে সেটা নেমে আসার সম্ভাবনাও আছে বেশ।

আপাতদৃষ্টিতে অসম্ভব বলে মনে হলেও বার্সেলোনার সাম্প্রতিক পরিস্থিতি আর তিন বছর আগে মাত্র ১০ দিনের ব্যবধানে নেইমারকে ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে পিএসজির দলে ভেড়ানোর ঘটনার পর গুঞ্জনটিকে উড়িয়ে দেওয়া যাচ্ছে না মোটেও।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT