সোমবার ২৪ জানুয়ারি ২০২২, ১১ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

মোহনপুর মডেল প্রেসক্লাবের নতুন কমিটি সভাপতি সোহেল সম্পাদক শাহিন সাগর

প্রকাশিত : 05:54 PM, 25 June 2021 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

শাহিন সাগর, বিশেষ প্রতিনিধি, রাজশাহী প্রতিনিধিঃ মোহনপুরঃ রাজশাহীর মোহনপুরে প্রবীণ ও নবীনের সমন্বয়ে মোহনপুর মডেল প্রেসক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে।আজ ২৫ জুন শুক্রবার সকালে মোহনপুর মডেল প্রেসক্লাব কার্যালয়ে মো.শরিফুল ইসলাম মাস্টারের সভাপতিত্বে সাধারণ সভা অনুষ্ঠিত হয়।সভায় উপস্থিত সকল সদস্যের সম্মতিতে আগামী তিন বছরের জন্য (২০২১-২০২৩) মেয়াদে মোহনপুর মডেল প্রেসক্লাবের কমিটি গঠন করা হয়।প্রবীণ সাংবাদিক মো.রফিকুল আলমকে (দৈনিক সোনালী সংবাদ/ সানশাইন ) সভাপতি, মানবাধিকার কর্মী ও সাংবাদিক শাহিন সাগরকে (ডেইলি ইন্ডাস্ট্রি/ বাংলাদেশ বার্তা, জেলা প্রতিনিধি ) সাধারণ সম্পাদক এবং এনামুল হক মামুনকে (দৈনিক রাজবার্তা) সাংগঠনিক সম্পাদক করে এ কমিটি গঠন করা হয়।কার্যনির্বাহী কমিটির অন্য পদে দায়িত্বপ্রাপ্তরা হলেন- সহ-সভাপতি আশরাফুল ইসলাম (দৈনিক যায়যায় দিন), যুগ্ম সম্পাদক আজাদ আলী (দৈনিক উত্তরা প্রতিদিন/ ধুমকেতু নিউজ ), প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. শফিকুল ইসলাম (ডেইলি ইন্ডাস্ট্রি/সময় সংবাদ, মোহনপুর ), ধর্ম বিষয়ক সম্পাদক জিএম আব্দুল আওয়াল (নয়া দিগন্ত),কোষাধ্যক্ষ মো. আলাউদ্দিন মন্ডল (দৈনিক ডেসটিনি, জেলা প্রতিনিধি ), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শরিফুল ইসলাম (নতুন সময়),দফতর সম্পাদক মো. মনিরুজ্জামান (দৈনিক রাজশাহীর আলো )।কার্যনির্বাহী সদস্যরা হলেন- মো.শরিফুল ইসলাম (দৈনিক রাজবার্তা), মোহাইমিনুল আলম (দৈনিক বার্তা), জুয়েল রানা (দৈনিক আমাদের রাজশাহী) ইসাহাক আলী পিন্টু (দৈনিক ডেসটিনি), মো. সাদিকুল ইসলাম (আজকের তানোর), জাহাঙ্গীর আলম (দৈনিক কালবেলা)।মোহনপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি এ্যাড.আব্দুস সালামসহ অন্যান্য বিশিষ্ট জনেরা নবগঠিত কমিটির সকল সদস্যকে অভিনন্দন জানিয়েছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT